ইউটিউবে লিটন শেখের মিউজিক ভিডিও

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ১৫:৪৫

বিনোদন প্রতিবেদক

এই পৃথিবীতে কেবল নারীই নির্যাতিত হয় না, মাঝে মাঝে পুরুষও নির্যাতনের শিকার হয়। এ রকম একটি নির্যাতনের অভিনব প্রতিবাদ নিয়ে তৈরি হয়েছে মজার একটি মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিও দিয়েই বাংলাদেশের মিডিয়াতে পদচারণা শুরু হয়েছে বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান শিল্পী ও অভিনেতা লিটন শেখের। সম্প্রতি এলকেএস সিডনির প্রযোজনায় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে লিটন শেখের প্রথম মিউজিক ভিডিও ‘রম পম’।

ভিন্নধর্মী এই মিউজিক ভিডিওতে মজার কিছু কনসেপ্টের পাশাপাশি লিটন চেষ্টা করেছে সামাজিক সচেতনতামূলক মেসেজ দেয়ার। ভিডিওটি এ যাবতকালের বাংলাদেশে নির্মিত অন্যতম বৃহৎ বাজেটের মিউজিক ভিডিও। এই ভিডিওটিতে প্রায় ১২ জন অস্ট্রেলিয়ান প্রফেশনাল মডেল অভিনয় করেছেন। কোরিওগ্রাফি করেছেন সিডনির বিখ্যাত নৃত্য পরিচালক প্রাফুল্লা পারিধা। এছাড়া এই ভিডিওতে মিস রাশিয়া ভেলেরি সিযভা অভিনয় করেছেন। গানটি দ্বৈতভাবে গেয়েছেন লিটন শেখ ও ব্লাক জাং। কম্পজিশন করেছেন লিটন শেখ নিজেই। 

সম্প্রতি তিনি আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রে কাজ করছেন। এছাড়া সামনে আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হৃদয়ের আয়না’য় অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন। শিগগিরই তার আরো দুটি মিউজিক ভিডিও ‘হেই বেবি’ ও ‘ফাদার’ মুক্তি পাবে। 

পিডিএসও/হেলাল