রুবির বক্তব্য সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে : পিবিআই

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ১৪:৩০ | আপডেট : ০৯ আগস্ট ২০১৭, ১৪:৫১

অনলাইন ডেস্ক

৯০ দশকের ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর শুক্রবার তিনি মারা যান। দীর্ঘ ২১ বছর পর সালমান হত্যা মামলার ৭ নম্বর আসামি রুবির এক ভিডিওবার্তা এখন টক অব দ্যা কান্ট্রি।

বর্তমানে সালমান হত্যা মামলাটি তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সালমান শাহর মামলার বিভিন্ন বিষয়ে কথা হয় মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক সিরাজুল ইসলাম বাবুলের সঙ্গে।

তিনি বলেন, ভিডিও প্রকাশকারী রুবি সালমান শাহ হত্যা মামলার ৭ নম্বর আসামি। দীর্ঘ ২১ বছর পর তিনি খুনের কথা স্বীকার করেছেন। আমরা তার ভিডিওটিকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি।

সিরাজুল ইসলাম বলেন, মামলাটি বর্তমানে তদন্ত চলছে। সেই জন্যে রুবীর ভিডিও নথিভুক্ত করার বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে। তবে সেটিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে মামলার তদন্ত এগিয়ে নেয়া হবে। আমরা চাই আসল তথ্য বেরিয়ে আসুক।

সালমানের স্ত্রী সামিরা ও তার বর্তমান স্বামী মোস্তাকসহ মামলার বাকি আসামিদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গেলো ৩ মাস আগে থেকে সালমান শাহর মামলাটি তদন্ত শুরু করে পিবিআই। এর পর থেকে আসামিরা লাপাত্তা। সঠিক ঠিকানায় এদের পাওয়া যাচ্ছে না।

এদিকে বুধবার সকালে ফের নতুন ভিডিও শেয়ার করে রুবি সুলতানা। তিনি বলেন, মৃত্যুর সময় সালমান শাহ একটি সুইসাইড নোট রেখে গেছেন। সেটি আবুল নামের এক লোকের কাছে রয়েছে বলে সামিরা তাকে জানিয়েছেন। কিন্তু আবুলের পরিচয় রুবি নিশ্চিত করতে পারেননি।

রুবির এ দাবির বিষয়ে জানতে চাইলে পিবিআইয়ের পরিদর্শক বলেন, আমরা এখনো এ বিষয়টি জানতে পারিনি। আমি ভিডিওটা দেখবো। তারপরে এ বিষয়ে আপনাকে জানাতে পারবো।

পিডিএসও/রিহাব