reporterঅনলাইন ডেস্ক
  ০৯ আগস্ট, ২০১৭

হত্যা বলা ভুল ছিলো, ভিডিওতে সেই রুবি

সালমান শাহর মৃত্যু প্রসঙ্গে সোমবার (৭ আগস্ট) দেয়া ফেসবুক লাইভ ভিডিওর দাবি থেকে সরে এসেছেন রুবি। এবার তিনি বলেছেন, সালমানের মৃত্যু হত্যা না আত্মহত্যা এটা আমার বলা উচিত না। আগেরবার যেটা বলেছি তা ভুল ছিল, ইমোশনাল ছিলাম। বুধবার সকালে তার ফেসবুক পেজে লাইভ ভিডিওতে রুবি এসব কথা বলেন।

তিনি বলেন, সালমানের মৃত্যু হত্যা না আত্মহত্যা এটা আমি বলব না। এটা আমার বলা উচিত না। আগেরবার যেটা বলেছি সেটা রং (ভুল) ছিল। আমি ইমোশনাল ছিলাম বেশি, যার জন্য বলেছি এটা হত্যা। সামিরা বা তার বাবাকে জিজ্ঞাসাবাদ করা হলে বেড়িয়ে আসবে এটা হত্যা আত্মহত্যা। এটা ইনভেস্টিগেশন করলে বের হবে। রুবি বলেন, কেমন করে খুন হয়েছে বা অাত্মহত্যা করেছে এটা নিয়ে আর কথা বলব না। ওই দিন মাথা ঠিক ছিল না, একটুখানি ভীত ছিলাম এজন্য বলেছি এটা হত্যা।

তিনি আরও বলেন, আমি জানতামই না এটি খুন হবে। আমি তো পোস্টমর্টেম রিপোর্টের উপর বিশ্বাস করে বারবার আত্মহত্যা বলছি। আমার জানা ছিল না যে, বাংলাদেশেও এ রকম হয়, পোস্টমর্টমের কোন না কোন ভেজাল বা ডাক্তারাও কোন কিছু করতে পারে। আমি হত্যা বা আত্মহত্যার সাক্ষী ছিলাম না। আমি যা শুনেছি সামিরার মুখে শুনেছি। সামিরার মুখে শুনে আত্মহত্যা বলেছি।

তিনি প্রশ্ন তোলেন, সামিরাকে কেন সামনে আনে না। ওর বাবা কেন ওর হয়ে কথা বলে। ওর স্বামী কেন কথা বলে। সামিরা কেন বলেন না, কী কারণ ছিল? রুবি বলেন, আমার কিছু হলে ভাববেন না বাইরে মানুষ কিছু করেছে। আমার কাছের মানুষই করেছে।

এরআগে গত সোমবার রুবি বলেন, সালমান শাহ আত্মহত্যা করে নাই। সালমান শাহকে খুন করা হইছে, আমার হাজব্যান্ড এটা করাইছে আমার ভাইরে দিয়ে। সামিরার ফ্যামিলি করাইছে আমার হাজব্যান্ডকে দিয়ে। আর সব ছিল চাইনিজ মানুষ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সালমান শাহ,রুবি,ইমোশনাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist