এবার রাজনীতিতে শাকিল খান

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৫:১১

অনলাইন ডেস্ক

২০১৯ সালে অনুষ্ঠিত একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে নির্বাচন করবেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। ইতোমধ্যে বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

শাকিল খান বলেন, মানুষের জন্য কাজ করতে চাই। যখনই সুযোগ পাই, কারো জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এরইমধ্যে আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব।

আমার ঘর আমার বেহেশত ছবির এই নায়ক বলেন, আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে আছে। তবে কোন আসন থেকে প্রার্থী হবো সে বিষয়ে এখনই কিছু জানাতে চাচ্ছি না। সময় হলে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ঘোষণা দেব।

শাকিল খানের জন্ম চট্টগ্রাম শহরেই। তবে বাগেরহাট-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নের জন্য এরইমধ্যে মাঠে নেমেছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের হার্টথ্রব নায়ক শাকিল খান।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন রাঙা সকাল-এর বিশেষ ঈদ আয়োজনে জানা যাবে শাকিল খানের এসব না-জানা অনেক কথা। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় রাঙা সকাল প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

পিডিএসও/হেলাল