সাগর-রিমার ‘হৃদয়ের আয়না’

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১০:৫৫

তুহিন খান নিহাল

গত রোববার রাতে লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেল আনলিমিটেড অডিও-ভিডিওর ব্যানারে মুক্তি পেয়েছে আশিকুর রহমান পরিচালিত শর্টফিল্ম হৃদয়ের আয়নার টাইটেল গান। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অভিনেতা সাগর আহমেদ ও সাবিনা রিমা। রবিউল ইসলাম জীবনের লেখা হৃদয়ের আয়না শর্টফিল্মের টাইটেল গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন ও তিশা চ্যাটার্জি। সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন নিজেই। 

পরিচালক আশিকুর রহমান জানান, সাইকোলজিক্যাল থ্রিলার ও টিপটপ রোমান্সের পাশে ভয়ঙ্কর এক সাইকোপেথের গল্প এটি। এখানে অভিনয়ে কিছুটা চমক থাকবে। শর্টফিল্মটির স্ক্রিপ্ট লিখেছেন মোসাব্বের হোসেন মুয়ীদ, আর গল্পটি আমার। আশা করি সবার ভালো লাগবে। 

এ প্রসঙ্গে সাগর আহমেদ জানান, আমার অভিনীত স্বল্পদৈর্ঘ্য রূপ দর্শকদের অনেক প্রশংসা পেয়েছে। হৃদয়ের আয়না শর্টফিল্মে অফার পেয়ে নিজের ওপর আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল। আমার মনে হয় দর্শকদেরও ভালো লাগবে। 

প্রসঙ্গত, মুন্তাহিদুল লিটনের শেষ চুম্বন ছবিটির মাধ্যমে সাগর আহমেদের চলচ্চিত্রে অভিষেক। এরপরই ভিকি জাহেদের পরিচালনায় লাক্স সুন্দরী টয়া ও সাগর আহমেদ অভিনীত শর্টফিল্ম রূপ ইউটিউবে জনপ্রিয়তা পায়। 

পিডিএসও/হেলাল