তুহিন খান নিহাল

  ২৭ জুলাই, ২০১৭

সন্ধ্যায় ঢাকা মাতাবেন সুনিধি চৌহান

গ্র্যান্ডমাস্টার ইভেন্ট ম্যানেজমেন্টের আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন হলে লাভ ইন ঢাকা কনসার্ট অনুষ্ঠিত হবে। সেখানেই গাইবেন অসংখ্য সুপারহিট হিন্দি গানের গায়িকা সুনিধি চৌহান।

চতুর্থবারের মতো ঢাকা এসে গতকাল সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলিউডের এই কণ্ঠশিল্পী বলেন, বাংলাদেশের শিল্পীদের মধ্যে রুনা লায়লা ম্যাডামের গান খুব ভালো লাগে। ছোটবেলা থেকেই আমি তার গান শুনি। তার কণ্ঠের কোনো তুলনা হয় না।

বাংলাদেশের কী ভালো লাগে জানতে চাইলে সুনিধি বলেন, ঢাকাই লাল শাড়ির নাম শুনেছি, দেখেছি। এগুলো বিখ্যাত। ঢাকাই লাল শাড়ি পরার খুব ইচ্ছা আমার। এবার লাল শাড়ি কিনবো।

সুনিধি আরও জানান, যতবার তিনি বাংলাদেশে এসেছেন, ততবারই এখানকার মানুষের আন্তরিকতা তাকে মুগ্ধ করেছে। এ দেশে আমার অগণিত ভক্ত আছেন, যারা আমার গান শোনেন। তাদের সবার জন্য রইলো আমার ভালোবাসা।

গ্র্যান্ডমাস্টার ইভেন্টের কর্ণধার মো. রফিকুল ইসলাম বলেন, আমাদের ইভেন্ট প্রতিষ্ঠান এবারই প্রথমবার বড় কোনো অনুষ্ঠানের আয়োজন করেছে। সবার সহযোগিতা চাই।

সুনিধি ছাড়াও এ অনুষ্ঠানে গাইবেন তাহসান, কর্ণিয়া ও রুমা। মঞ্চে নাচবেন মেহজাবিন, আইরিন, ইউক্রেনের নৃত্যশিল্পী এনাস্থাসিয়া প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন রিয়াজ, নওশীন ও পায়েল। কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে অথবা ডটকমে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুনিধি চৌহান,গ্র্যান্ডমাস্টার ইভেন্ট ম্যানেজমেন্ট,কনসার্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist