reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুলাই, ২০১৭

নায়লা নাঈম টাকার বিনিময়ে নিউজ শেয়ার করেন

অর্থ উপার্জনের একাধিক মাধ্যম থাকাটা একজন ব্যক্তির জন্য অসম্ভব কিছুই না। অভিনেত্রী নায়লা নাঈমেরও রয়েছে। তিনি তার নিজ ফেসবুক ভেরিফাইড পেজে বিভিন্ন নিউজ পোর্টালের কনটেন্ট শেয়ার করেন। অযথা করেন না, এর বিনিময়ে তিনি পান টাকা। নায়লা নাঈমের এভাবে অর্থ উপার্জনের গুঞ্জন এতদিন ভাসা ভাসা ছিল বাতাসে। গুঞ্জনের সত্য মিথ্যা নির্ণয়ে সাংবাদিকরা যোগাযোগ করে তার সঙ্গে।

এই নিউজটি তিনি তার ফেসবুক ভেরিফাইড পেজে শেয়ার করেছেন আরও ১৭ ঘণ্টা আগে

নায়লা নাঈম বেশ সাবলীল কণ্ঠেই স্বীকার করে নেন বিষয়টি। তিনি বলেন- ‘হ্যাঁ, বিজ্ঞাপন হিসেবে ওগুলো আমি শেয়ার দিই’।

বিজ্ঞাপন হিসেবে শেয়ার দিয়ে আপনি কি কোনো টাকা নিয়ে থাকেন? সাংবাদিকদের সোজা-সাপ্টা প্রশ্নের উত্তরে নায়লা নাঈমও সরল উত্তর প্রদান করেন। তিনি বলেন- ‘যেহেতু বিজ্ঞাপন হিসেবে যাচ্ছে, সেহেতু টাকা তো নেবই’।

নায়লা নাঈম পেশায় একজন দন্তচিকিৎসক হলেও মডেল ও অভিনেত্রী হিসেবেই তাকে চেনেন মানুষ। ২০০৯ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে অলোচনায় আসেন তিনি। একজন ফ্যাশন মডেল হিসেবে, পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এছাড়া তিনি দেশী-বিদেশী বিভিন্ন পোশাক পণ্যের মডেল হয়েছেন। তিনি টেলিভিশন নাটকেও অভিনয় করেন। এরপর তন্ময় তানসেন পরিচালিত রান আউট চলচ্চিত্রে একটি আইটেম গানে অংশ নেয়ার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। পরবর্তীতে তিনি কাজী হায়াত পরিচালিত মারুফ টাকা ধরে না চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়ও তিনি ফুডপান্ডা প্রচারণায় অংশ নেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নায়লা নাঈম,টাকা,নিউজ শেয়ার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist