এবার প্রকাশ্যে পরীমনির প্রেম

প্রকাশ : ১৩ জুলাই ২০১৭, ১৬:৫০

অনলাইন ডেস্ক

অবশেষে প্রকাশ্যে এলো পরী মনি-তামিমের প্রেম। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন থেকেই। এবার তার সত্যতা জানালেন নায়িকা নিজেই।
তামিম হাসান দৈনিক নয়া দিগন্তের বিনোদন বিভাগের প্রধান। পরীর সর্বশেষ জন্মদিনের অনুষ্ঠানে তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে। ফেসবুকে ‘অন্তর জ্বালা’ নায়িকার পোস্ট করা বেশ কিছু সেলফি নিয়ে ওই সময় প্রশ্ন তৈরি হয়।

এবার তারা নিজেরাই প্রকাশ্যে আনলেন। সবাইকে চমকে দিয়ে দুজনে আনুষ্ঠানিকভাবে বদলালেন ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস। বৃহস্পতিবার পরী লিখলেন, ‘ইন আ রিলেশনশিপ উইথ...’। তাও তামিম হাসানের জন্মদিনের ভোর রাতে (১৩ জুলাই)।

এদিকে পরী মনি রিলেশনশিপ তথ্য বদলানোর পাশাপাশি একই সময়ে ইঙ্গিতপূর্ণ একটি স্ট্যাটাসও লিখেন। সেটি এমন, ‘আজ বৃষ্টি রাতের এক বছর...’। ধারণা করা হচ্ছে, তামিম-পরীর প্রেমের বয়স অতিক্রম করেছে এক বছরের সীমানা। এবং গেল বছর কোনো এক বৃষ্টির রাতেই তাদের পরিচয় কিংবা প্রেমের সূত্রপাত।
এদিকে এই বিষয়ে মন্তব্য কিংবা দু’জনার আগামী পরিকল্পনা জানতে চেয়েও পাওয়া যায়নি। তামিম হাসান ও পরী মনি দুজনের মুঠোফোনই সুইচড অফ।
প্রসঙ্গত, পরী মনির মতো তামিম হাসানেরও একাধিক মডেল ও টিভি অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে বাজারে। তবে তার সত্যতা মেলেনি।

পিডিএসও/রিহাব