reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০১৭

ইনিই আমির খানের প্রথম স্ত্রী!

বলিউড সুপারস্টার আমির খান প্রথম বিয়ে করেন ১৯৮৬ সালে। ২১ বছর বয়সী আমিরের সঙ্গী হোন ১৯ বছর বয়সী তন্বী রিনা। আমিরের বিয়ের ঘটনা ছিল একদম সিনেমার কাহিনী মত। বাড়ি থেকে পালিয়ে বন্ধুদের সাহায্য নিয়ে ম্যারেজ রেজিস্ট্রারের অফিসে পৌঁছান দুই জনে। সেখানে বিয়ের কাজ সেরে দু'জন ফিরে আসেন যে যার বাড়িতে। কারণ তখন আমিরের আয় রোজগারও বেশি ছিল না। আর রিনাও পড়াশোনা নিয়ে ছিলেন ব্যস্ত।

তবে বর্তমানে সেই তন্বী রিনাকে দেখলে চমকে উঠবেন যে কেউ। ৫০ বছর বয়সী রিনার সঙ্গে তরুণী রিনার মিল পাওয়া বেশ কঠিন।

সম্প্রতি এক চিত্রগ্রাহকের ক্যামেরাবন্দী হোন রিনা। ছবিতে দেখা গেছে বেজায় মুটিয়ে গেছেন তিনি। মাথার চুলে ধরেছে পাক। চেহারায় এসেছে বার্ধক্যের ছাপ। মুম্বাইয়ের বান্দ্রার নার্গিস রোডের একটি ফ্ল্যাটে থাকেন রিনা দত্ত।

বলি পাড়ার তথ্যমতে, আমির-রিনার দাম্পত্যের প্রথম কয়েকটা বছর বেশ সুখেই কাটে। জুনাইদ নামের ছেলে এবং ইরা নামের মেয়ে রয়েছেন। তারপর আস্তে আস্তে দুইজনের দূরত্ব বাড়তে থাকে। ২০০১ সালে রিলিজ হয় আমিরের ছবি ‘লগান’।

শোনা যায়, এই সময়েই বর্তমান স্ত্রী কিরণের সঙ্গে পরিচয় হয় আমিরের। আলাপ ক্রমশ ভালোবাসায় গড়ায়। পরে ২০০২ সালে রিনাকে ডিভোর্স দেন আমির। দুই সন্তান থেকে যায় রিনার কাছেই। আর ২০০৫ সালে আমির কিরণকে বিয়ে করেন।

এদিকে সংবাদ মাধ্যমে রিনার এই ছবি প্রকাশিত হওয়ার পরে নতুন জল্পনা শুরু হয়। অনেকেই বলছেন, একাকিত্বের কারণে আসলে ডিপ্রেশানে ভুগছেন রিনা। সেই কারণেই এককালের তন্বী রিনা এই ভাবে মুটিয়ে গিয়েছেন। প্রকৃত সত্যটা যে কী, তা একমাত্র রিনাই জানেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমির খান,প্রথম,স্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist