reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০১৭

ক্রিকেট ছেড়ে বিনোদনের মাঠে বিখ্যাত দুই ক্রিকেটার (ভিডিও)

এই দু’জনকে কি চিনতে পারছেন। এই দু’জনের জুটি ২২ গজে ঘাম ছুটিয়ে দিয়েছে অনেক বিখ্যাত ব্যাটসম্যানের। ক্রিকেটে ‘রিভার্স স্যুইং’ এর জনক বলা হয় প্রথম জনকে। অন্যজন বিখ্যাত তার বোলিং অ্যাকশন এবং ভয়ঙ্কর গতির জন্য। এরা হচ্ছেন ওয়াসিম আকরাম এবং শোয়েব আখতার।

ভাবছেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর এবার কি তাহলে দু’জনে অভিনয় জগতে পা রাখলেন। ভারতের সঙ্গে এই দুই পাক ক্রিকেটারের সম্পর্ক বরাবরই খুব ভাল। বলিউডের প্রতি তার গভীর অনুরাগের কথা অনেক আগেই জানিয়েছিলেন শোয়েব আখতার। আর ওয়াসিম আকরামের গ্ল্যামার ও সৌন্দর্য কোনো বলিউড নায়কের চেয়ে কিছু কম নয়।

তবে বলিউডে নয়, পাকিস্তানের একটি রিয়েলিটি গেম শোতে দেখা যাবে আকরাম-শোয়েব জুটিকে। শো’টির নাম ‘জিও খেলো পাকিস্তান’। ইতিমধ্যেই এই শো-এর প্রমোশনাল ভিডিওগুলি মন জয় করে নিয়েছে লক্ষ লক্ষ দর্শকের। পাকিস্তানের এই দুই প্রাক্তন পেসার কৌতুক অভিনেতা হিসেবেও বেশ নজর কেড়েছেন এই ভিডিওগুলির দৌলতে। সামাজিক যোগাযোগমাধ্যমেও ‘জিও খেলো পাকিস্তান’-এর প্রমোশনাল ভিডিওগুলি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

এবার দেখুন ‘জিও খেলো পাকিস্তান’-এর জন্য আকরাম-শোয়েব জুটির দুর্দান্ত অভিনয়ের এক ঝলক।

ভিডিও দেখুন :

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্রিকেট,বিনোদন,মাঠ,ক্রিকেটার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist