reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০১৭

এবার শাবনূরের সদস্যপদ স্থগিত

ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূরের সদস্যপদ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সহকারী চিত্রপরিচালক সমিতি। গত শনিবার সমিতির সাধারণসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সমিতির সভাপতি এস আই ফারুক এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, শাবনূর জনপ্রিয় নায়িকা। তিনি পরিচালনার আগ্রহ প্রকাশ করে লিখিত আবেদন করায় সমিতি থেকে তাকে সদস্যপদ দেয়া হয়েছিল। এরপর তিনি আর কোনো যোগাযোগ রাখেননি। এমনকি সমিতির কার্যক্রমেও তার কোনো অংশগ্রহণ ছিল না। তাই সমিতির গঠনতন্ত্র অনুযায়ী এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরও বলেন, শাবনূরের সদস্যপদ বাতিল হয়নি, কেবল স্থগিত হয়েছে। শাবনূর এখন বিদেশে অবস্থান করছেন। তিনি দেশে ফিরে যদি পুনরায় নিজের ব্যাখ্যা স্পষ্ট করেন তবে স্থগিতাদেশের সিদ্ধান্ত বিবেচনা করা হবে। তাকে সমিতির কার্যক্রম পালন ও চাঁদা পরিশোধ করতে হবে।

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়াতে অবস্থান করছেন। তিনি দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়া প্রবাসী। জুনে তার দেশে ফেরার কথা আছে। এ বিষয়ে শাবনূরের মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢালিউড,চলচ্চিত্র সহকারী চিত্রপরিচালক সমিতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist