reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০১৭

এ কি সেই মাধুরী দীক্ষিত, লজ্জায় মুখ ঢাকলেন কেন?

চলচ্চিত্র নায়িকারা সুন্দরী তো হন সকলেই। কিন্তু তাদের সৌন্দর্য আরও বেশি করে ফুটে ওঠে যথাযথ মেক-আপের সাহচর্যে। ক্যামেরার সামনে তারা সর্বদাই মেক-আপ করেই হাজির হন। শুধু তা-ই নয়, বাড়ির বাইরে বেরোতে হলেই সাধারণত তারা মেক-আপে সাজিয়ে নেন নিজেকে। সর্বক্ষণ কৃত্রিম রঙ এবং প্রসাধনীতে নিজেকে সাজাতে সাজাতে নিজের সৌন্দর্যের উপর আস্থাটাই হয়তো চলে যায় তাদের। তাই মেক-আপহীন অবস্থায় কদাচিত কেউ তাদের দেখে ফেললে বেশ বিব্রত বোধ করেন তারা। ঠিক যেমনটা করলেন এক কালের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত।

মাধুরী চিরকালই বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে এক জন বলে বিবেচিত হন। ক্যামেরার সামনে প্রসাধনহীন অবস্থায় সচরাচর দেখা যায় না তাকে। কিন্তু ১৬ ফেব্রুয়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার লেন্সের সামনে, তখন তার চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। মাধুরী বোধ হয় ভাবতেই পারেননি যে, এখনও রাস্তায় বেরলেই চিত্রগ্রাহকদের ক্যামেরা তাকে ধাওয়া করতে পারে। তাই একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বেরিয়েছিলেন স্বামীর সঙ্গে। কিন্তু হাজার হোক, তিনি মাধুরীই। তার একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে লেন্স বাগিয়ে বসে থাকেন ফোটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তারা, ওমনি ঝলসে ওঠে তাদের ক্যামেরার ফ্ল্যাশবাল্‌ব। দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিন্তু ফোটোগ্রাফাররা বেপরোয়া। তারা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে।

এর পর মেক-আপহীন মাধুরীর ছবি নেট-দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪-র ‘গুলাব গ্যাং’-এর পরে আর রুপোলি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছে তাকে, সে নিয়ে কৌতূহল ছিলই। এ বার যদিও বা তাকে ক্যামেরা ধরতে পারল, যে চেহারা দেখা গেল তার, তা অনেকেরই কাছে অচেনা বলে ঠেকেছে। অনেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় এমন মতও প্রকাশ করেছেন যে, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সদাসুন্দরী।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধুরী দীক্ষিত,লজ্জা,মুখ ঢাকলেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist