বিনোদন প্রতিবেদক

  ১০ আগস্ট, ২০২০

আবারও উপস্থাপনায় আগুন

জনপ্রিয় সংগীতশিল্পী আগুন

ঢাকাই শোবিজের পরিচিত মুখ আগুন। সংস্কৃতি পরিবারের সন্তান আগুন সংগীতশিল্পী হিসেবে পরিচিত হলেও মাঝে মধ্যে অভিনয়ে দেখা যায় তাকে। এমনকি সংগীবিষয়ক অনুষ্ঠানও উপস্থাপনা করেছেন তিনি। দীর্ঘ বিরতির পর আবারও এ কাজে ফিরেছেন।

ঈদের আগে থেকে একুশে টেলিভিশনের ‘মিউজিক এক্সপ্রেস’ নামের একটি সংগীবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করছেন আগুন। এটি প্রতি বৃহস্পতিবার প্রচার হচ্ছে।

উপস্থাপনায় ফেরা প্রসঙ্গে আগুন বলেন, আমি যেহেতু গানের মানুষ, তাই গানবিষয়ক যেকোনো কাজেই আমার আগ্রহ ও উৎসাহ থাকে অনেক। একসময় নিয়মিত গানের অনুষ্ঠান উপস্থাপনা করেছি টিভিতে। মাঝে দীর্ঘ বিরতি। কিছুদিন আগে আবারও উপস্থাপনার প্রস্তাব পাওয়ার পর কাজটি শুরু করেছি। সব মিলিয়ে অনুষ্ঠানটি ভালোই হচ্ছে। আমিও কাজটি করে উৎসাহ পাচ্ছি।

এদিকে একাধিক নতুন গানে কণ্ঠ দিয়েছেন এরই মধ্যে। বায়েজীদ খুরশিদ রিয়াজের কথায় গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন মকসুদ জামিল মিন্টু। শিগগিরই এগুলো প্রকাশ পাবে অনলাইনে। এ ছাড়া শামীম আহমেদ রনির পরিচালনায় ‘১৯৭৫’ নামের একটি শর্টফিল্মে কাজ করেছেন আগুন। এতে তিনি মুক্তিযোদ্ধা ব্রিগেডিয়ার খালেদ মোশাররফের চরিত্রে অভিনয় করেছেন। এর মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগুন,আবার,উপস্থাপনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close