করোনায় আক্রান্ত টলিউড অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১০:২৫

অনলাইন ডেস্ক

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের গোটা পরিবার করোনা আক্রান্ত। এদিকে বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ভাইরাসের সংক্রমণ নিয়ে বিগ বি-কে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। অভিষেক টুইট করে জানিয়েছেন তাদের সংক্রমণ মৃদু, শারীরিক অবস্থা স্থিতিশীল। এর মধ্যেই ফের টলি অভিনেত্রী র‍্যাচেল হোয়াইটের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

শনিবার রাতে টুইট করে র‍্যাচেল জানিয়েছেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। টুইটার পোস্টে অভিনেত্রী লিখেছেন, “আমি কোভিড-১৯ পজিটিভ। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। দ্রুত সেরে উঠতে চাই। সবাই আমার জন্য প্রার্থনা করবেন।”

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু র‍্যাচেলের। বলিউড ও টলিউড ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন। ওয়েব সিরিজের তিনি চেনা মুখ। ২০১৪ সালে প্রথম বলিউডে পা রাখেন অভিনেত্রী। ‘উঙ্গলি’ ছবিতে প্রথম অভিনয়। বাংলা ছবি ‘হর হর ব্যোমকেশ’ এ এক অবাঙালি মহিলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন র‍্যাচেল। ২০১৭ সালে ‘দেবী’ ও ‘ওয়ান’ নামে দুটি ছবিতে অভিনয় করেন তিনি।

আমেরিকার আলাবামায় জন্ম র‍্যাচেলের। ফ্লোরিডার মিডিয়া স্কুল থেকে পড়াশোনা। ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক হন।

সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত ‘মিসম্যাচ’ওয়েব সিরিজে দর্শকদের মন জয় করেন র‍্যাচেল। ২০১৮-র সেপ্টেম্বরে ‘হইচই’ প্ল্যাটফর্মে ‘মিসম্যাচ’-এর স্ট্রিমিং হয়েছিল। র‌্যাচেলের সঙ্গে রাজদীপ গুপ্ত, মৈনাক বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা প্রথম সিজনে অভিনয় করেছিলেন।

বলিউড যখন মিটু আন্দোলনে উত্তাল তখন প্রকাশ্যে এসে সরাসরি সাজিদ খানের দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন র‍্যাচেল। প্রথম সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তার একসময়ের সহকারী সালোনি চোপড়া। সালোনির বক্তব্যকে প্রকাশ্যে সমর্থন করেন র‌্যাচেল হোয়াইট। পাশাপাসি নিজের অভিজ্ঞতা জানিয়ে বলেছিলেন, সাজিদ নাকি তাঁকে পোশাক খুলতে বলেছিলেন। যৌন হেনস্থার চেষ্টাও করেছিলেন।

পিডিএসও/এসএম শামীম