reporterঅনলাইন ডেস্ক
  ১১ জুলাই, ২০২০

সুশান্তকে খুন করিয়েছে দাউদ ইব্রাহিম!

সদ্য প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিস্ফোরক দাবি উঠেছে এবার। সুশান্ত আত্মহত্যা করেননি, তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। দাবি করেছেন প্রাক্তন এক গোয়েন্দা কর্মকর্তা ।

ওই গোয়েন্দা কর্মকর্তার নাম এনকে সুদ। তিনি ‘র’-এর প্রাক্তন অফিসার। তিনি বলেছেন, টাকার বিনিময়ে দাউদ ইব্রাহিমের গ্যংয়ের সদস্যরাই সুশান্ত সিং রাজপুতকে খুন করেছে।

তার দাবি, খুব ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছে সুশান্তকে। কোনো পেশাদার খুনি ছাড়া এ কাজ অসম্ভব! দাউদের কোনো সাগরেদের হাতেই সুশান্ত খুন হয়েছেন। কারণ গত কয়েক মাস ধরেই সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এজন্য তিনি প্রায় ৫০ বার সিমকার্ড বদলে ফেলেছিলেন! কেউ তাকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কাতেই সুশান্ত গাড়িতেও ঘুমিয়েছেন অনেক রাত।’

নিজের দাবির পক্ষে যুক্তি দিয়ে এই প্রাক্তন গোয়েন্দা বলেন, সুশান্তের মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্য প্রমাণ রয়েছে। তা দেখিয়ে দেয় যে, কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে।

উল্লেখ্য, মাফিয়া জগতের ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে বলিউডের যোগ অনেক পুরনো। অনেক প্রভাবশালী তারকার সঙ্গেই তার মেলামেশা ছিল। দাউদ বর্তমানে ভারতে না থাকলেও তার গ্যাং এখনো দেশটিতে সক্রিয় রয়েছে বলে শোনা যায়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুশান্ত,দাউদ ইব্রাহিম,খুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close