সুস্মিতায় অভিভূত সালমান খান

প্রকাশ : ২৯ জুন ২০২০, ০৮:৫৫

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ওয়েব সিরিজ ‘আরিয়া’ দেখে অভিভূত সালমান খান। ভাইজানখ্যাত এই অভিনেতা নিজের টুইটারে এ মন্তব্য করেন।

ভিডিওতে দাবাং সিনেমার চুলবুল পান্ডের সুরে সালমান যা বলেছেন তার অর্থ দাঁড়ায়—‘আরিয়াকে সবাই স্বাগত জানান। দারুণ কামব্যাক, দারুণ শো। অভিনন্দন সুস্মিতা সেন এবং অনেক অনেক ভালোবাসা’।

সালমান খান তার ভিডিওতে ওয়েব সিরিজটিতে সুস্মিতা সেনের কয়েকটি ডায়লগও ব্যবহার করেন। মূলত সুস্মিতার নতুন এই ফেরা দেখে তিনি কতটা অভিভূত তাই জানালেন ভিডিওজুড়ে। সালমান খান তার জনপ্রিয় ওয়েন্টেড সিনেমা স্টাইলে বলেন, ‘একবার যখন আমি প্রথম পর্ব দেখে ফেলি, এরপর সবগুলো পর্ব না দেখে উঠি না।’

বলিউড হার্টথ্রব সুস্মিতা সেন দীর্ঘদিন পর ফের অভিনয়ে ফিরেছেন। এবার এসেছেন ওয়েব সিরিজ ‘আরিয়া’ নিয়ে।

ওয়েব সিরিজটির গল্পে দেখা যায়তিন সন্তান ও স্বামী নিয়ে সুখের সংসার আরিয়ার। হঠাৎ আরিয়ার স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা প্রকাশ্যে আসতেই সবকিছু যেন ওলটপালট হয়ে যায়। আরিয়া যখন বিবাহবিচ্ছেদের কথা ভাবছে, ঠিক তখনই খুন হয়ে যায় তার স্বামী। এক ধাক্কায় উথালপাতাল আরিয়ার জীবন। পরিবার, তিন সন্তানকে বাঁচাতে ধীরে ধীরে ‘ডন’ হয়ে ওঠে আরিয়া।

সিরিজটি পরিচালনা করেছেন রাম মাধভানি। ২০১০ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ডাচ সিরিজ ‘পিনোজা’ অবলম্বনে তৈরি হয়েছে ওয়েব সিরিজ আরিয়া।

পিডিএসও/হেলাল