বিনোদন প্রতিবেদক

  ০৫ মে, ২০২০

কোটির ঘরে জুঁইয়ের ‘বুঝলানা’

সংগীতশিল্পী ইশরাত জাহান জুঁই

তরুণ প্রজন্মের প্রতিভাবান সংগীতশিল্পী ইশরাত জাহান জুঁই। লোকগানের শিল্পী হিসেবে ইতোমধ্যে শ্রোতামহলে বেশ পরিচিতি পেয়েছেন। গানের সঙ্গেই তার সখ্যতা। স্টেজ শোর পাশাপাশি নিয়মিতই প্রকাশ পাচ্ছে তার কণ্ঠের গান-ভিডিও।

এরমধ্যে জুঁই ‘জীবন মানে যন্ত্রণা’, ‘বুঝলানা’, ‘পোষা পাখি’, ‘বিধি’, ‘কী জাদু’, ‘চান্দের আলো’সহ বেশকিছু গান গেয়ে আলোচিত হয়েছেন। তার মধ্যে ‘বুঝলানা’ গানটি এক কোটি ভিউ ছাড়িয়েছে। গানটিতে জুঁইয়ের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ। কথা লিখেছেন গোলাম রব্বানী এবং সুর করেছেন কাজী শুভ নিজেই। গানের ভিডিওতে জুঁইয়ের সঙ্গে মডেল হয়েছেন শিপন মিত্র। নির্মাণ করেছেন সৈয়দ আলি আহ্সান লিটন।

এ প্রসঙ্গে জুঁই বলেন, ‘বুঝলানা’ গানটি আমারও ভীষণ প্রিয়। বিভিন্ন স্টেজ শোতেও গানটি অনেকবার গেয়েছি। সত্যিই ভালো লাগছে, শ্রোতারা আমাকে, আমার গানকে ভালোবেসে তাদের হৃদয়ে স্থান দিয়েছেন—এটাই আমার সংগীতের বড় প্রাপ্তি। আমি কৃতজ্ঞ শ্রোতা-দর্শকদের কাছে। তাদের এই ভালোবাসা সামনে আরও ভালো কাজ করার অনুপ্রেরণা যোগাবে।

গানটি প্রকাশ পেয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ইউটিউব চ্যানেলে।

এদিকে, মহামারি করোনাভাইরাস থেকে নিরাপদে থাকার জন্য সরকারি নির্দেশনা মেনে স্বামী প্রযোজক নজরুল রাজসহ বনানীর বাসায় নিরাপদে অবস্থান করছেন জুঁই।

পিডিএসও/নেহাল/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গান,বুঝলানা,ইশরাত জাহান জুঁই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close