reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মে, ২০২০

করোনা রোগীদের সঙ্গে এক বাড়িতে অভিনেত্রী তিন্নি

শ্রাবস্তী দত্ত তিন্নি (পুরনো ছবি)

এক সময়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। কাজ করেছিলেন চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি অভিনয় থেকে দূরে। মেয়ে ওয়ারিশাকে নিয়ে বসবাস করছেন কানাডার মন্ট্রিয়েলের লাসাল শহরে।

করোনাভাইরাসের এই সময় প্রায় দেড় মাস ধরে ঘরবন্দি আছেন এই অভিনেত্রী। তিনি যে বাড়িটিতে থাকছেন, সেখানে সাতজন করোনা রোগী পাওয়া গেছে। আতঙ্কে কাটছে তার দিন-রাত।

তিন্নি জানান, সাতজন করোনায় আক্রান্ত জানার পর ভেবেছিলেন, সেখান থেকে তিনি চলে যাবেন। বন্ধু মনিকার মাধ্যমে মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার জোগাড় করে ওই বাড়িতেই রয়ে গেছেন তিনি।

এই অভিনেত্রী আরও জানান, ‘যুক্তরাষ্ট্র থেকে টনি ডায়েস, শ্রাবন্তী, তমালিকা, রিচি সোলায়মানসহ অনেকই তার খোঁজ-খবর নিয়েছেন। আমার তিন পিসি কানাডায় থাকেন। মা-বাবা বাংলাদেশে। প্রতিদিনই তাদের সঙ্গে ফোনে কথা হচ্ছে। এছাড়া ঢাকা থেকেও বেশ ক’জন শিল্পীর সঙ্গে যোগাযোগ হয়েছে।’

মেয়ে ওয়ারিশার বাবা অভিনেতা হিল্লোল কি খোঁজ নিয়েছে? জবাবে তিন্নি বলেন, ‘সে যুক্তরাষ্ট্রে থাকে। মেয়ের সঙ্গে তার কথা হয়। দাদা-দাদি, চাচারা সবাই ওয়ারিশার খোঁজ নেন।’

উল্লেখ্য, ২০০৬ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তিন্নি-হিল্লোল। কয়েক বছর পর ভেঙে যায় সেই সংসার। এরপর ২০১৪ সালের ফেব্রুয়ারিতে এই অভিনেত্রী বিয়ে করেন আদনান হুদা সাদকে। সেই সংসারেও একটি মেয়ে আছে। নাম আরিশা, বয়স পাঁচ বছর। কিন্তু তিন্নির দ্বিতীয় সংসারও বেশিদিন টেকেনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা রোগী,শ্রাবস্তী দত্ত তিন্নি,এক বাড়ি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close