হাসপাতালে ভর্তি ডিপজল

প্রকাশ : ০৮ মার্চ ২০২০, ১৮:২৯

অনলাইন ডেস্ক

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি চিকিৎসাধীন। গত বেশ কিছু দিন থেকে অসুস্থ ছিলেন তিনি। হঠাৎ ঠান্ডায় বেশি অসুস্থ হয়ে পড়লে গতকাল শনিবার তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিন ডিপজলকে দেখতে গিয়েছিলেন ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক এমপি। এছাড়াও চলচ্চিত্র পরিবারের আরো অনেকেই দেখতে গিয়েছেন তাকে। গণমাধ্যমকর্মীদের ডিপজল বলেন, এখন আমার শারীরিক অবস্থা আগের থেকে ভালো। কিছু টেষ্টের রিপোর্ট দেয়া হবে বিকালে।

ইতিবাচক হলে বিকালেই ছেড়ে দেয়া হবে আমাকে। এরমধ্যে মিয়া ভাইসহ (নায়ক ফারুক) আমাকে অনেকেই দেখতে এসেছিলেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

২০১৭ সালের হার্টের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে ডিপজলকে। সে সময় তার হার্টে রিং পরানো হয়। তারপর থেকে বেশ সুস্থই ছিলেন একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী ডিপজল।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে ডিপজল অভিনীত সম্প্রতি সেন্সর পাওয়া সিনেমা ‘সৌভাগ্য’। এফ আই মানিক পরিচালিত এ সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। এটি ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত হয়েছে।

পিডিএসও/তাজ