reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০২০

ভিন্ন মাত্রায় ভিন্ন আঙ্গিকে পরীমনি

ঢাকাই সিনেমার সবচেয়ে সুন্দরী নায়িকা পরীমনির দেখা মিলবে ভিন্নধর্মী একটি চরিত্রে। সিনেমাপাড়া ঘুরে এমনটাই খবর। জানা গেছে, প্রথমবার সিনেমা পরিচালনা করছেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। তার প্রথম সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন পরীমনি ও সুদীপ বিশ্বাস দীপ। ২০১৮-২০১৯ অর্থ বছরে সরকারি অনুদান প্রাপ্ত ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাতে দেখা যাবে তাদের।

মঙ্গলবার থেকে ঠাকুরগাঁওয়ে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। চলবে টানা পাঁচ দিন। কয়েকদিন আগেই সিনেমাটির পুরো ইউনিট সেখানে পৌঁছেছে।

বড় পর্দায় পরীমণির ক্যারিয়ার শুরু হয়েছে অনেক আগেই। তবে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও এখনো বড় পর্দায় অভিষেক ঘটেনি ‘এইচবিও এশিয়া’ অরিজিনাল ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত অভিনেতা দীপ। তবে পরীর সঙ্গে দীপ এবারই প্রথম জুটি বাঁধলেন।

এ সম্পর্কে হৃদি হক বলেন, ‘এটি আমার প্রথম সিনেমা। তাই বিশেষ যত্ন নিয়ে সিনেমার কাজটি করছি। আশা করছি মুক্তিযুদ্ধ নিয়ে দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিতে পারব। এজন্য আমি সবার সহযোগিতা চাই।’

মুক্তিযুদ্ধভিত্তিক গল্পে ‘১৯৭১ সেই সব দিন’র চিত্রনাট্য হৃদি হক নিজেই করেছেন। পরী-দীপ ছাড়া শুটিংয়ে আরও অনেকে অংশ নিচ্ছেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরীমনি,ভিন্ন মাত্রা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close