বিনোদন প্রতিবেদক

  ০১ মার্চ, ২০২০

‘শাহেনশাহ’ মুক্তি পাচ্ছে ৬ মার্চ

সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে ৬ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ‘শাহেনশাহ’। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এ সিদ্ধান্ত নিয়েছে। এ সিনেমায় দুই নায়িকার সঙ্গে হাজির হবেন শাকিব খান। তারা হলেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।

শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ সিনেমাটি কয়েক দফা মুক্তির তারিখ নির্ধারণ হওয়ার পরও আলোর মুখ দেখেনি। গত বছরের পহেলা বৈশাখে মুক্তি দেওয়ার লক্ষ্যে শুটিং শুরু হয়েছিল। এরপর প্রযোজনা প্রতিষ্ঠান ঘোষণা দেয় রোজার ঈদে মুক্তি পাবে শাহেনশাহ। কিন্তু কোনো এক অজানা কারণে স্থগিত করা হয় মুক্তি।

বলা হয়, কোরবানির ঈদে বড় পরিসরে ছবিটি মুক্তি পাবে। কিন্তু সে সময়ও মুক্তি পায়নি। অবশেষে সিনেমাটি মুক্তির লক্ষ্যে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সোমবার প্রযোজক পরিবেশক সমিতি বরাবর একটি আবেদন করা হয়েছে। আগামী ৬ মার্চ সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

এ বিষয়ে শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান বলেন, শুধুমাত্র উৎসবে মুক্তির জন্য সিনেমাটি আটকে রেখেছি। চূড়ান্ত সিদ্ধান্ত ছিল ঈদুল ফিতরে মুক্তি দেব। কিন্তু বেশ কয়েকজন হল মালিকের অনুরোধে ৬ মার্চ মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। এ সিনেমায় শাকিবের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। পাশাপাশি আরেক নবাগতা নায়িকা রোদেলা জান্নাত।

এছাড়াও বেশ কয়েক জন নামকরা অভিনেতা অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছেন তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জ্বল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরো রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নতুন সিনেমা,শাকিব খান,শাহেনশাহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close