reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

নায়িকা তানিন সুবহার অন্তরঙ্গ নগ্ন ছবি ফাঁস

এবার নায়িকা তানিন সুবহার বেশকিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ার কয়েকটি প্ল্যাটফরমে ফাঁস করে ছেড়ে দেয়া হয়েছে। এসব ব্যক্তিগত ছবিতে নির্দিষ্ট কোনো পুরুষ ছিলেন না, ছিলেন বিভিন্ন মুহূর্তের ভিন্ন ভিন্ন পুরুষ।

এরইমধ্যে অনেকগুলো ছবি ভাইরালও হয়ে গেছে। যার প্রায় ছবিতে নগ্ন দেখা গেছে তানিনকে। এরপর থেকে নিজেকে অনেকটা আড়ালে রেখেছেন তানিন সুবাহ। নায়িকা তানিনের সাথে ঘনিষ্ঠ ওই ব্যক্তির নাম রাব্বি। যার সঙ্গে তার প্রেম ছিল বলেও জানা গেছে। আরও জানা গেছে, রাব্বি নিজেই একজন মডেল। তিনিও বহুদিন ধরে মিডিয়ায় বিচরণ করছেন।

তানিন-রাব্বির অবৈধ সম্পর্কের প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া খণ্ড খণ্ড ছবি জোড়া লাগিয়ে তাদের বেশ কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যার মধ্যে কিছু কিছু ছবি এতটাই বোল্ড যে সেগুলো প্রকাশ্যে আনা সম্ভবই হয়নি। এ বিষয়টি নিয়ে তানিনের নম্বরটিতে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

বরিশালের গৌরনদীর মোল্লারহাটের মেয়ে তানিন সুবহার মিডিয়ায় অভিষেক হয় ২০১৫ সালে। আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’ সহ আরো কিছু খণ্ড নাটকে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের।

‘অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘দেমাগ’, ‘তুই আমার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তানিন সুবহা। জানা গেছে, স্বামী পনিরকে ২০০৮ সালে ডিভোর্স দেন তানিন। সে ঘরে তৃষিতা নামের এক কন্যা সন্তান রয়েছে। এর আগে এই নায়িকার পার্লার ব্যবসার আড়ালে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের খবর ছড়ায়। যদিও সে সময় তিনি সেসব অস্বীকার করেছিলেন। তবে ওবায়দুর নামের এক ব্যবসায়ী তানিনকে গাড়ি উপহার দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য, ২০১৫ সালে নিজ বিউটি পার্লারের কর্মী টুনিকে অপহরণ এবং অনৈতিক সম্পর্কে জড়ানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তানিন সুবহা। অপহরণ ছাড়াও তার বিরুদ্ধে নানা অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। মামলাটি এখনও বিচারাধীন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তানিন সুবহা,ছবি ভাইরাল,অন্তরঙ্গ ছবি,ছবি ফাঁস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close