ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন আনুশকা

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫০

অনলাইন ডেস্ক

কিছুদিন আগেই শোনা গিয়েছিল বাহুবলীখ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি নাকি এক ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন। এই ক্রিকেটারের সঙ্গে নাকি শিগগিরই সাতপাকে বাঁধাও পড়তে পারেন তিনি।

আর গণমাধ্যমে এই খবর আসার পরেই শুরু হয় হইচই। কারণ এতদিন শোনা যেতো আনুশকা নাকি বাহুবলীর নায়ক প্রভাসের সঙ্গে প্রেম করতেন।

তবে প্রভাস নয়, বরং এক ক্রিকেটারের সঙ্গে আনুশকা সম্পর্কে জড়িয়েছেন। এই খবর শুনে অনেক প্রভাস-আনুশকা ভক্তেরই মন ভাঙে। কে সেই ক্রিকেটার তা নিয়েও চলে গুঞ্জন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, আনুশকার কথিত প্রেমিক উত্তর ভারতের সেই ক্রিকেটার নাকি রনজি ট্রফিতে খেলেন। তবে তিনি জাতীয় দলে খেলেন কিনা তা জানা যায়নি।

ক্রিকেটারের সঙ্গে প্রেমের বিষয়টি নিয়ে বেশ কিছু দিন চুপ থাকলেও অবশেষে মুখ খুলেছেন আনুশকা। বেশ বিরক্তি নিয়ে তিনি বলেন, ‘আমার প্রেম আর বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের খবরে গুজবের শেষ নেই। বহুবার কিছু সংবাদমাধ্যম তো আমার বিয়ে দিয়ে ফেলেছেন। মানুষের উচিত যাচাই করে তবেই এই সমস্ত খবরে বিশ্বাস করা।’

এই অভিনেত্রী জানান, তিনি তার বিয়ের সিদ্ধান্ত মা-বাবার ওপরই ছেড়েছেন।

প্রসঙ্গত, এর আগেও অজস্রবার প্রভাসের সঙ্গে আনুশকা শেঠির প্রেম ও বিয়ের খবর রটেছে। তবে এই বিষয়টি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন তারা।

পিডিএসও/রি.মা