বিনোদন প্রতিবেদক

  ২৮ জানুয়ারি, ২০২০

বঙ্গমাতা চরিত্রে পূর্ণিমা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। জুয়েল মাহমুদ নির্মিত এ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর স্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। আর বঙ্গবন্ধু চরিত্রে থাকছেন আহমেদ রুবেল।

এ চলচ্চিত্র প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এটা একটি ঐতিহাসিক চরিত্র। তবে এখানে আমার উপস্থিতি কম পরিসরে। কিছুটা ক্যামিওর মতো। বঙ্গবন্ধুর যৌবনকালের সময়টুকুতে দেখা যাবে আমাকে। তিনি তখন বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। হোসেন শহীদ সোহরাওয়ার্দী আর মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সঙ্গে সারা দেশে আন্দোলন করে বেড়ান। আর আমি ঘর সামলাই। অল্প সময়ের হলেও খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র। এখানে আমাকে ইয়াং বয়সে দেখা যাবে। আশা করছি, এ চলচ্চিত্র দেখে দর্শক অনেক কিছু জানতে পারবেন। তিনি জানান, ছবিতে তার অংশের কাজ শেষ হয়েছে। এখন চলছে অন্যদের শুটিং। ছবিতে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও অবদান তুলে ধরা হয়েছে।

চলচ্চিত্রটির নির্মাতা জুয়েল মাহমুদ বলেন, অনেক দিনের আশা ছিল ঐতিহাসিক গল্প নিয়ে একটি ছবি নির্মাণ করার। প্রথমেই বঙ্গমাতা ফজিলাতুন্নেছা চরিত্রটি নিয়ে বেশি ভেবেছি। অভিনেত্রী পূর্ণিমাকে আমার এ চরিত্রের জন্য মানানসই মনে হয়েছে। আশা করছি, পূর্ণিমা অভিনীত চরিত্রটি দর্শকের ভালো লাগবে।

এ চলচ্চিত্র ছাড়াও পূর্ণিমা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্রে অভিনয় করছেন। এ ছবি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পূর্ণিমা,বঙ্গমাতা,চিরঞ্জীব মুজিব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close