reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জানুয়ারি, ২০২০

নেটিজেনরা মোনালির প্রশংসায় পঞ্চমুখ!

গা ঢাকা দিয়ে থাকার অভ্যাস খুব একটা নেই মোনালি ঠাকুরের। নিয়মিতই সামাজিক যোগাযোগ মাধ্যমে আপডেট পাওয়া যায় তার। ভক্তদের কাছে নিজের প্রতিদিনের কাজকর্ম, ঘুরতে যাওয়ার খোঁজ সবই দেন।

ভারতের প্রজাতন্ত্র দিবসে পুরো বলিউড দেশের প্রতি শ্রদ্ধা জানিয়ে নানারকম ভিডিও আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই জায়গায় মোনালির কোনো ভিডিও থাকবে না, তা তো হয় না। মোনালিও নিজের ইনস্টাগ্রামে আপলোড করলেন এক ভিডিও। যেখানে দেখা গেল, জাতীয় সংগীতকে একেবারে নতুনভাবে সামনে আনলেন মোনালি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও আপলোড হতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা মোনালির প্রশংসায় একেবারে পঞ্চমুখ।

অন্যদিকে সম্প্রতি একটি গানের ভিডিও পোস্ট করেন তিনি। হিন্দুস্তানি শাস্ত্রীয় সংগীত শেখার সময় এই গানটাই প্রথম শেখানো হয়েছিল মোনালিকে! তখন মোনালি অনেক ছোট। মাত্র শাস্ত্রীয় সংগীত শেখা শুরু করবেন। কিন্তু শাস্ত্রীয় সংগীতের ১০টি ঠাট মনে রাখা বেশ কঠিন কাজ। বিশেষ করে মোনালি যখন অনেক ছোট। কাজেই একটি গানের মধ্যে দিয়ে ১০টি ঠাট মনে রাখার উপায় করে দিয়েছিলেন তার সংগীতগুরু।

মোনালি ভিডিও শেয়ার করে লিখেছেন, জানি না অ্যাল্পসের এই হাড় কাঁপুনি ঠান্ডায় কেন হঠাৎ এই গানটা গাইতে ইচ্ছে হলো। তবে গানটি করে বেশ ভালো লাগছে।

ভক্তদের সঙ্গে মোনালির সারাদিন সম্পৃক্ত থাকা অনেকেই বেশ ছেলেমানুষি বলে মন্তব্য করেন। তবে এই বিষয়গুলো খুব একটা পাত্তা দেন না ৩৪ বছর বয়সী এই গায়িকা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,মোনালি ঠাকুর,প্রশংসা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close