সর্বকনিষ্ঠ নায়িকা পূজার হালচাল

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১১:৩২

বিনোদন প্রতিবেদক

শোবিজের জনপ্রিয় মুখ পূজা চেরী। ছোটবেলা থেকেই চলচ্চিত্রের সঙ্গে জড়িত তিনি। শিশুশিল্পী হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে পূজার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক মনে। তারই ধারাবাহিকতায় নায়িকা হিসেবেও সম্ভাবনার স্বাক্ষর রেখেছেন পূজা। পুরোদমে নায়িকা হিসেবে পূজার ক্যারিয়ার কয়েক বছরের হলেও তার ঝুলিতে রয়েছে ব্যবসাসফল বেশ কয়েকটি সিনেমা।

ঢালিউড দর্শক এ পর্যন্ত পূজার ‘নূরজাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ নামে চারটি সিনেমা দেখেছে। সবগুলোতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি।

বর্তমানে চলচ্চিত্র নিয়েই পুরোদস্তুর পরিকল্পনা তার। মুক্তির অপেক্ষায় রয়েছে পূজার নতুন সিনেমা ‘জ্বীন’। এ ছাড়া ব্যস্ত রয়েছেন ‘সাইকো’ নামের আরেকটি সিনেমার কাজ নিয়ে। ‘সাইকো’ নিয়ে পূজা বলেন, এ সিনেমার মধ্য দিয়ে অনন্য মামুন ভাইয়ের পরিচালনায় ও রৌশানের বিপরীতে আমার প্রথম কাজ। সিনেমাটিতে যেমন থাকবে পারিবারিক গল্প; তেমনি থাকবে রোমান্স, থ্রিলার ও অ্যাকশন। এ মাসের ১৮ জানুয়ারি থেকে চট্টগ্রামে এটির ক্লাইমেক্স দৃশ্যের শুটিং হচ্ছে।
 
এ সিনেমায় নিজের চরিত্র নিয়ে পূজা বলেন, “আমি মন্ত্রীর মেয়ে থাকি। চরিত্রের নাম ‘জাহান’। যে কি না খুবই চঞ্চল প্রকৃতির একজন মেডিকেল স্টুডেন্ট। তবে সে কাউকে পরোয়া করে না।”

শুটিং শেষ করা জ্বীন সিনেমা নিয়ে পূজা বলেন, ‘জ্বীনের কাজ শেষ। এখন সম্পাদনার টেবিলে। ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে পারে। তবে শিওর না। প্রযোজনা সংস্থা জানে।’

এদিকে ঢালিউডের সর্বকনিষ্ঠ নায়িকা পূজা। নিজের পড়াশোনা আর অভিনয় দুটোই একসঙ্গে চালাতে হচ্ছে তাকে। তাই খুব বুঝে শুনে কাজ করছেন তিনি। পূজা বলেন, ‘পড়াশোনার কারণে এখন একটু বুঝে-শুনে কাজ করতে হচ্ছে। মার্চে ফার্স্ট ইয়ার ফাইনাল পরীক্ষা। তবে পরীক্ষা শেষে নতুন ছবির কাজ ধরব।’

তবে পূজার মতে, কাজ এবং পড়াশোনার মধ্যে ভালোবাসা থাকলে দুটোই সমান তালে চালিয়ে যাওয়া সম্ভব।

পিডিএসও/তাজ