দর্শকের সঙ্গে থাকতে চান মারিয়া নূর

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১০:১৪ | আপডেট : ১২ জানুয়ারি ২০২০, ১১:০৩

বিনোদন প্রতিবেদক
মডেল ও উপস্থাপক মারিয়া নূর

জনপ্রিয় উপস্থাপক মারিয়া নূর। ক্রিকেটবিষয়ক টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় তার জুড়ি নেই। আর এ মাধ্যমে পরিচিতিও পান সবচেয়ে বেশি। বর্তমানে করপোরেট অনুষ্ঠান নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এ প্রসঙ্গে মারিয়া বলেন, একটি করপোরেট শো দিয়ে নতুন বছর শুরু করেছি। এখন শেষটা দেখার অপেক্ষায় আছি। আশা করছি, বছরের শেষেও ভালো কিছু হবে।

তবে নতুন বছরে বিশেষা পরিকল্পনা নিয়ে তিনি বলেন, একটি শো নিয়ে ভাবছি। এটি অনেক বাজেটের শো। জানি না কাজটিতে সাকসেসফুল হতে পারব কিনা। শোটি নিয়ে আসতে পারলে এতে দর্শক নতুন অনেক কিছু দেখতে পাবেন। আলাপনে মারিয়া তার গেল বছরটি নিয়েও কথা বলেন। বছরটি তার নিজেকে গোছানোর বছর ছিল বলে মন্তব্য করেন।

তিনি বলেন, গেল বছরে বেশ কিছু ভালো কাজের সঙ্গে যুক্ত হতে পেরেছি। এরমধ্যে একটি হলো ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতা ও অন্যটি মাছরাঙা টেলিভিশনের ‘স্টার নাইট’ অনুষ্ঠান। এছাড়া ডিসেম্বরে বড় একটি কনসার্টে উপস্থাপনা করেছি।

টিভি মাধ্যমে বর্তমান ব্যস্ততায় মারিয়া আরও বলেন, টেলিভিশনে এখন কোনো অনুষ্ঠান করছি না। ভালো কোনো প্রজেক্ট পেলে দর্শক আমাকে টিভি পর্দায় দেখতে পাবেন। গেল দুই বছর বেছে বেছে কাজ করার চেষ্টা করছি। আমি সব সময় নতুন কিছু নিয়ে দর্শকের সঙ্গে থাকতে চাই। আমি আমার ট্র্যাকের বাইরে যাচ্ছি না।

গেল বছর প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এ গ্ল্যামারকন্যা। সংগীতশিল্পী ইমরানের ‘শুধু তোমায় ঘিরে’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে তাকে দেখা গেছে। সামনে কি নতুন মিউজিক ভিডিওতে দেখা যাবে—জানতে চাইলে মারিয়া বলেন, মিউজিক ভিডিওতে নিয়মিত হতে চাই না। এ নিয়ে কোনো ভাবনাও নেই।

পিডিএসও/হেলাল