reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০২০

বিক্ষোভে অংশ নিতে ঢাকায় আসছেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। জানা গেছে এই অভিনেত্রী ঢাকায় আসছেন। হঠাৎ শ্রাবন্তী কেনও ঢাকায় আসছেন তার খোঁজ নিয়ে জানা যায়, রাজধানীতে চলছে নির্মাতা শামীম আহেমদ রনির ‘বিক্ষোভ’ ছবির শুটিং। গত সোমবার থেকে শুরু হয়েছে এর শেষ লটের কাজ। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শান্ত খান। আর তার বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী।

নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘ছবির শেষ লটের শুটিং চলছে। শুটিংয়ে অংশ নিতে আগামীকাল ঢাকায় আসছেন শ্রাবন্তী। আর ১০ জানুয়ারি থেকে তিনি এফডিসিতে শুটিংয়ে অংশ নেবেন।’

তিনি আরও বলেন, ‘রাজধানীর আফতাব নগরে এবার শুটিং শুরু করেছি। আজ এফডিসিতেও কাজ করবো। আশা করি, সপ্তাহখানেক কাজ করলেই “বিক্ষোভ”র শুটিং শেষ হয়ে যাবে। এরপর মুক্তির প্রস্তুতি নেব।’

জানা গেছে, ‘বিক্ষোভ’ ছবিতে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে। নিরাপদ সড়ক আন্দোলনের একটি সত্য ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে ছবির গল্প। এটি লিখেছেন নির্মাতা শামীম আহমেদ রনি নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

ছবির বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সানি লিওনির একটি আইটেম গান। কোনালের গাওয়া ‘সানি সানি সানি’ গানটিতে পারফর্ম করেছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। গত বছর ৯ সেপ্টেম্বর মুম্বাইয়ে এর দৃশ্যধারণ করা হয়। শ্রাবন্তীর পাশাপাশি এতে আরও অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, রাহুল দেব, বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চুসহ অনেকে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রাবন্তী,বিক্ষোভ,ঢাকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close