reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০২০

সে অনেকবার আমাকে চুমু খেয়েছে : এভ্রিল

তার আলোচনায় উঠে আসাটা ছিল নাটকীয়তায় পরিপূর্ণ। বলছি জান্নাতুল নাঈম এভ্রিলের কথা। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন এই সুন্দরী। বর্তমানে নাটক, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি ‘ছায়াবিবি’ নামে এভ্রিল অভিনীত একটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ হোসেন দোদুল। গ্রামের কুসংস্কার নিয়ে এর গল্প।

নাটকটি প্রসঙ্গে এভ্রিল বলেন, আমি সাধারণত ধারাবাহিকে কাজ করতে চাই না। আর কোনো ধারাবাহিকে কাজ করবো না। দোদুল ভাইয়ের সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। এছাড়া নাটকের গল্পটি অনেক ভালো। তাই এই কাজটি করছি। আমি এক ঘণ্টার নাটক ও টেলিফিল্মে কাজ করবো। গত কয়েকদিন আগে সুজন বড়ুয়ার পরিচালনায় এক ঘণ্টার একটি নাটকে কাজ করেছি। নাটকের নাম ‘শেষটা একটু ভিন্নরকম’। এখানে আমি তিশা আপুর সঙ্গে প্রথম কাজ করেছি।

তিশার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, তিশা আপু খুব সুইট। তিনি আমাকে খুব পছন্দ করেন। আপু আমার বাইক চালানোর কথা অনেকবার বলেছেন। তিনি নাকী আমার এসব কাজে অনুপ্রাণিত হয়। তিশা আপু অনেক গুণি অভিনেত্রী। সে অনেকবার আমাকে চুমু দিয়েছে। আমিও তাকে অনেকবার চুমু খেয়েছি।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এভ্রিল,চুমু,অনেকবার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close