বিয়েবন্ধনে আবদ্ধ সৃজিত-মিথিলা, মধুচন্দ্রিমা সুইজারল্যান্ডে

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:০৭ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:১৪

অনলাইন ডেস্ক

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

গতকাল শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সৃজিতের দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে স্পেশাল ম্যারেজ অ্যাক্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ফ্লাটের নিচে সাংবাদিকদের সঙ্গে দেখা করেন সৃজিত মুখার্জি।

এ সময় তিনি বলেন, যেহেতু খুব সাদামাটাভাবে পরিবারের কয়েকজনকে নিয়ে এই অনুষ্ঠানটা হয়েছে, সেজন্য কাউকে আমরা ওপরে অ্যালাউ করিনি। আগামী ২২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে কলকাতায় বিয়ে হবে। আর হাতে অনেক কাজ থাকায় বাংলাদেশে যাওয়ার বিষয়ে এখনো কোনো পরিকল্পনা করা হয়নি বলেও জানান তিনি।

এদিকে মিথিলা জানিয়েছেন, আজ শনিবার মধুচন্দ্রিমায় তারা সুইজারল্যান্ড যাচ্ছেন। সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তারা।

মিথিলা-সৃজিতের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তবে দুজন সম্পর্কটাকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছিলেন। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন তারা।

বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় তাদের ঘনিষ্ঠতা। সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতাও গেছেন মিথিলা।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে একমাত্র কন্যা আইরা তেহরিম খান। তবে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

পিডিএসও/তাজ