গুঞ্জন শেষে সৃজিত-মিথিলার বিয়ে

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৮

পার্থ মুখোপাধ্যায়, কলকাতা

পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা অবশেষে শুক্রবার সন্ধ্যায় বিয়ে করছেন। দক্ষিণ কলকাতায় রেজিস্ট্রি ম্যারেজ উপলক্ষে ঢাকা থেকে এসেছেন মিথিলার বাড়ির লোকজনও। 

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল।

অবশেষে আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে। শোনা যাচ্ছে, রেজিস্ট্রি হবে দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে। এ

ব্যাপারে বর-কনে দুজনেই মুখে কুলুপ আঁটলেও যা জানা যাচ্ছে, রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটা ছোট পার্টি অ্যারেঞ্জ করবেন নবদম্পতি। সেই পার্টিতে খাবারের মেন্যু নিয়ে কেউ কিছু না বললেও, পদ্মার ইলিশ যে থাকছেই, সে বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে ,ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে ২ কেজি ওজনের চারটি ইলিশ।

এর আগে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ প্রকাশের পর বলা হয় বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকায় গিয়েছিলেন সৃজিত। তখন মিথিলার ভাষ্য ছিল এমন, অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে তার পরিচয়। এর আগেও তাদের দেখা হয়েছে, কথা হয়েছে। তাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানিং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।

অন্যদিকে বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে মুখ খুলেছেন পরিচালক সৃজিত মুখার্জি। নিজের ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করে প্রকাশ করলেন মিথিলার প্রতি ভালোবাসার কথা, আবেগের কথা। সোশ্যাল মিডিয়াতে সৃজিত লিখেছেন, নদীর ধারে দাঁড়িয়ে দুজন, হাতে হাত। প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি, অচেনা নদীর স্রোতে, চেনা চেনা ঘাট দেখে নামি, চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায়, খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়।

পিডিএসও/তাজ