সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:৫৩ | আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৬:১২

অনলাইন ডেস্ক
মিথিলা ও সৃজিত মুখার্জি। ছবি ফেসবুক থেকে নেওয়া

খবরটা যদিও গুঞ্জন আকারে ছিল, কিন্তু আজ যা হতে চলেছে তা আকস্মিকই বটে। আজ ৬ ডিসেম্বরই বিয়ের কাজটা শেষ করতে চলেছেন ভারতের চিত্রপরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মিথিলা। ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এ খবর নিশ্চিত করা হয়েছে। এমনকি বিয়ের প্রস্তুতি পর্বের খবরও বিস্তারিত জানিয়েছে তারা।

এই সময় এক প্রতিবেদনে জানিয়েছে, সৃজিত আর মিথিলার প্রেমপর্ব চলেছে বছরখানেক ধরে। সৃজিত-মিথিলা সাত পাকে বাঁধা পড়ছেন কবে, তা নিয়ে জল্পনার কোনো শেষ ছিল না। আজ ৬ ডিসেম্বর সন্ধেবেলা রেজিস্ট্রি করেই একে অন্যের সঙ্গে সারাজীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হচ্ছেন সৃজিত। মিথিলার বাবা-মা, পরিবারের লোকজন এসেছেন বাংলাদেশ থেকে। সৃজিতের মা, দিদি উপিস্থিত থাকছেন বিয়েতে। আর সৃজিত-মিথিলার প্রাণভোমরা মিথিলার মেয়ে আয়রা থাকছে। এছাড়াও উপস্থিত থাকছেন সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া।

জানা গেছে, বিয়েতে সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি, জহরকোট। মিথিলা পরছেন লাল জামদানি।

সৃজিতের কোন দিকটা তাকে সবচেয়ে আকর্ষণ করে? এমন প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, আমি আর সৃজিত দুজনেই কাজপাগল। আবার আমরা ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কি না জানি না। কিন্তু এতেই আমাদের আসল মিল।

ওই প্রতিবেদনে আরো বলা হয়, রেজিস্ট্রি ম্যারেজের পর টলিউডের অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে। আজ মুখোপাধ্যায় বাড়িতে খাওয়াদাওয়া শুরু দুপুর থেকে। খাঁটি বাঙালি রান্না। সন্ধেবেলা বিরিয়ানি হবে। খোঁজ নিয়ে জানা গেল, জামাইয়ের জন্য দু কেজি ওজনের চারটি ইলিশ এসেছে পদ্মা থেকে।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। অন্যদিকে সৃজিত এখনো সিঙ্গেল।

পিডিএসও/হেলাল