reporterঅনলাইন ডেস্ক
  ৩০ নভেম্বর, ২০১৯

অভিনেত্রীকে ৬ তলা থেকে ফেলে হত্যা

ইভানা স্মিথ| ডাচ অভিনেত্রী| ২০১৭ সালে মালয়েশিয়ার একটি ২০তলা ভবন থেকে ফেলে হত্যা করা হয় তাকে। অবশেষে এই অভিনেত্রীর হত্যার সেই রহস্য উদঘাটন করল মালয়েশীয় পুলিশ।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের খবরে বলা হয়, ২০১৭ সালে ইভানা স্মিথকে ‘গ্রুপ সেক্স’ ও মাদক গ্রহণ করিয়ে আপমার্কেট অ্যাপার্টমেন্টের ৬তলার ব্যালকনি থেকে ফেলে দেওয়া হয়। তখন মালয়েশীয় পুলিশ মনে করেছিল, অতিরিক্ত মাদক গ্রহণ করে তিনি আত্মহত্যা করেছেন। তবে ইভানার পরিবার পুলিশের এ দাবিকে চ্যালেঞ্জ করে মালয়েশিয়া হাইকোর্টে অধিকতর তদন্তের আবেদন করে।

ওই আবেদনের পরিপ্রেক্ষিতে মালয়েশীয় পুলিশ গত বুধবার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। এতে ইভানা স্মিথের হত্যা রহস্য বেরিয়ে আসে।

পুলিশ জানায়, যে ফ্ল্যাট থেকে ইভানাকে ফেলে দেওয়া হয়েছে সেই ফ্ল্যাটে যুক্তরাষ্ট্রের নাগরিক ও তার কাজাখ স্ত্রী বসবাস করতেন। মামলাটি শুরু হলেই ওই দম্পতি মালয়েশিয়া ছেড়ে চলে যান বলে পুলিশ জানায়।

ইভানা স্মিথ হত্যা রহস্য তদন্তে গঠিত টাস্কফোর্সের প্রধান ও মালয়েশীয় পুলিশের অপরাধী অনুসন্ধান বিভাগের প্রধান হুজির মোহামেদ বলেন, ‘আমরা এমন কয়েকজন প্রত্যক্ষদর্শীর জবানবন্দি নিয়েছি আগের তদন্তে যাদের জবানবন্দি নেওয়া হয়নি।’

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইভানা স্মিথ,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close