ইউটিউবে গোয়েন্দা অভিযানের টিজার

প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৯, ১২:২৯

বিনোদন ডেস্ক

প্রকাশিত হলো চলচ্চিত্র পরিচালক নাসিম সাহনিক নির্মিত ওয়েব সিরিজ গোয়েন্দা অভিযানের প্রথম টিজার। গোয়েন্দাগিরি চলচ্চিত্রের পর এই ওয়েব সিরিজ নির্মাণ করলেন তিনি।

মিরাকী পরিবেশিত গোয়েন্দা সিরিজটির প্রযোজক মাসুম শেখ। অভিনয় করেছেন এফ এস নাইম, তানিয়া বৃষ্টি, কাজল সুবর্ণ, শিখা খান মৌ, কাজী উজ্জ্বল, অলংকার, শ্রাবন্তী মৌ, কনিকা মুক্তা, শামীম ভিস্তি প্রমুখ।

গোয়েন্দা সিরিজে উঠতি একজন মডেলের খুনের ঘটনা ও তার তদন্ত দেখানো হয়েছে। খুনের ঘটনা তদন্ত করে গোয়েন্দা পুলিশ-ডিবি। ডিবি অফিসারদের তদন্ত কার্যক্রম নিয়ে নির্মিত এই গোয়েন্দা সিরিজে রয়েছে উত্তেজনা আর রহস্যের হাতছানি।

গল্পে দেখা যায়, ঢাকার একটি গোপন রিক্রেয়েশন সেন্টারে ব্যবসায়ীসহ নানারকম মানুষের ক্লায়েন্ট হিসেবে আনাগোনা বেড়েছে। সেই রিক্রেয়েশন সেন্টারটি মিডিয়ার ফোকাসে চলে আসে—যখন এক মডেল ওইখানে দুর্ভাগ্যজনকভাবে খুন হন। ডিবি অফিসার সাকের কেসটি তদন্তের দায়িত্ব পান। অপরাধীর মুখোশ উন্মোচনে বেশ দক্ষতার পরিচয় দেন সাকের। তাকে সহযোগিতা করেন ডিবি সদস্য জুঁই, সাইফসহ অন্যরা।

অভিনেতা এফ এস নাইম বলেন, গোয়েন্দা অভিযানের টিজার প্রকাশিত হয়েছে জেনে ভালো লাগছে। রহস্য আর টানটান উত্তেজনা থাকায় দারুণ একটি প্রডাকশন এটি বলা যায়। গল্পের বুনন আর নির্মাণশৈলী দর্শকের ভালো লাগবে।

পিডিএসও/হেলাল