বিনোদন প্রতিবেদক

  ৩০ সেপ্টেম্বর, ২০১৯

প্রিয়াঙ্কা জামানের অবস্থা সংকটাপন্ন

প্রিয়াঙ্কা জামান ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী। অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। দেশের শোবিজ জগতের সেই পরিচিত মুখ প্রিয়াঙ্কা জামানের অবস্থা এখন সংকটাপন্ন।

গতকাল রোববার স্কয়ার হাসপাতাল থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে। কৃত্রিম উপায়ে অক্সিজেন দেওয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা। তবে পরিস্থিতি আরো খারাপ হতে পারে।

এর আগে ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। কিন্তু পরিস্থিতির অবনতি ঘটলে পরদিন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল সকালে প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান তার বোনের জন্য সবার দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে চলচ্চিত্রের গান নিয়ে বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন। এরপর ‘আড়ং’ ও আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিলবোর্ডের মডেল হন তিনি। এ ছাড়া প্রিয়াঙ্কা গায়ক আসিফ আকবরের গাওয়া ‘লুকোচুরি’, তৌসিফের ‘ভালোবাসা দিও’সহ বেশ কিছু গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রিয়াঙ্কা জামান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close