reporterঅনলাইন ডেস্ক
  ১৪ সেপ্টেম্বর, ২০১৯

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র বিচারক ফেরদৌস-মৌসুমী

শুরু হয়েছে সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে এবার অডিশনের তোড়জোড়ও শুরু হয়ে গেছে।

এ বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মূল বিচাররের আসনে থাকছেন জনপ্রিয় দুই চিত্রতারকা ফেরদৌস ও মৌসুমী। তাদের সঙ্গে আরো থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও সহযোগী এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট সূত্র থেকে এ খবর জানা গেছে।

এ প্রসঙ্গে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্টের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার বলেন, আজ শনিবার বেলা সাড়ে ১১টায় এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনজন মূল বিচারকের নাম জানানো হবে এবং অডিশন রাউন্ডে থাকবে শোবিজ অঙ্গনের পরিচিত বেশ কয়েকজন তরুণ বিচারক। তাদের নামও সংবাদ সম্মেলনে জানানো হবে বলে জানায় ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি।

এদিকে চ্যানেল আই ও ইউনিলিভার আয়োজিত ‘কে হবে মাসুদ রানা’ রিয়্যালিটি শোর বিচারকের দায়িত্বের পর আবারও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিচারক হওয়া প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, আমি যে কোনো রিয়েলিটি শোতে বিচারকের দায়িত্ব এনজয় করি। প্রতিনিয়ত একজন প্রতিযোগীর বদলে যাওয়া, পরিণত হওয়ার বিষয়টি দেখে সত্যিই আমি অবাক হই। খুবই এক্সাইটিং লাগে।

এবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্ল্যাটফর্মটি সামাজিক সচেতনামূলক উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ এর বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ডের মূল মঞ্চে অংশগ্রহণ করবেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ,মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা,ফেরদৌস-মৌসুমী,বিচারক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close