reporterঅনলাইন ডেস্ক
  ০৭ সেপ্টেম্বর, ২০১৯

সালমান আমার সারা জীবনের বন্ধু : ক্যাটরিনা

বলিউড সুপাস্টার সালমান খান প্রেম করেছেন অনেক। তবে তার জীবনের সবচেয়ে বেশি আলোচিত প্রেমটি ছিল ক্যাটরিনা কাইফের সঙ্গে। এখন সালমান-ক্যাটরিনার ভক্তরা তাদের একসঙ্গে দেখতে পছন্দ করেন।

সাল্লু ভাইয়ের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভেঙে যাওয়ার পরও ভক্তদের উৎসাহের কারণেই তাদের দেখা যায় একই সিনেমায় জুটি বাঁধতে।সর্বশেষ ‘ভারত’ সিনেমায় এক হন তারা। আবারও গুঞ্জন ওঠে তাদের সম্পর্কটা জোড়া লাগছে বলে। এবার সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ।

সালমানের সঙ্গে কেমন সম্পর্ক ক্যাটরিনার? এ বিষয়ে ক্যাট বলেন, ‘সালমান খান আমার সারা জীবনের বন্ধু। তাই তার সঙ্গে আমার রসায়নটা একেবারে অন্যরকম।’

‌‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার শুটিংয়ের সময় সালমান খানের সম্পর্ক ভেঙে যায় ক্যাটরিনার। ওই সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন ক্যাট। যদিও রণবীরের সঙ্গে প্রায় ৬ বছর প্রেম করার পর সেই সম্পর্কও ভেঙে যায়।

পরে আবারও সালমান খানের ছায়ায় ফিরে আসেন ক্যাটরিনা। যা নিয়ে বলিউড পাড়ায় আলোচনা সমালোচনা শুরু হয়। আবারও ভক্তরা আশায় বুক বাঁধতে শুরু করেন, তখন কি না ক্যাটরিনা জানালেন, সালমান শুধু তার জীবনের ‘সেরাবন্ধু।’

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সালমান খান,ক্যাটরিনা,বন্ধু,প্রেম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close