reporterঅনলাইন ডেস্ক
  ২৭ আগস্ট, ২০১৯

হাসপাতাল থেকে বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

চিকিৎসা শেষে চারমাস পর বাসায় ফিরছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। কাল বুধবার এটিএম শামসুজ্জামানের বাসায় ফেরার কথা নিশ্চিত করলেন তার স্ত্রী রুনী জামান।

রুনী জামান বলেন, ‘চারমাস চিকিৎসা নেয়ার পর চিকিৎসক তাকে বাসায় ফেরার অনুমতি দিয়েছে। তবে বাসায় গেলেও চিকিৎসকদের তত্বাবধানে চলতে হবে তাকে। বাসাতেই চিকিৎসা চলবে। তবে আল্লাহর কাছে শুকরিয়া তিনি গুরুতর অসুস্থতা থেকে সুস্থতা দান করেছেন। অবশেষে এটিএম শামসুজ্জামানকে বাসায় নিতে পারছি। সবাই তার জন্য দোয়া করবেন।’

এর আগে গত ২৬ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে পুরোনো ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য এ অভিনেতাকে। পরে সেখান থেকে শাহবাগের বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। সেখানে ডাক্তার আতিকুর রহমানের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে। এখানে তার বড় একটি অপারেশনও হয়। এরপরই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন এ অভিনেতা। এবার বাসায় ফেরার খবর জানানো হলো।

এছাড়া গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে। নিয়মিত খোঁজ-খবরও রাখেন প্রধানমন্ত্রী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আজগর আলী হাসপাতাল,এটিএম শামসুজ্জামান,সুস্থ হয়ে উঠছেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close