এবার মুখোমুখি শাকিব-অপু

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১০:৩৪ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ১১:০৪

বিনোদন প্রতিবেদক
শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাস। ফাইল ছবি

দেশের অন্যতম তারকা দম্পতি ও চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান-অপু বিশ্বাস, কিন্তু তা এখন অতীত স্মৃতি। কারণ, তাদের মধ্যে আর দাম্পত্য সম্পর্ক নেই। বিবাহ বিচ্ছেদের পর একসঙ্গে দুজনকে কোনো সিনেমায় দেখা যায়নি। এমনকি কোনো সামাজিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় না।

তবে এবার তারা মুখোমুখি হচ্ছেন। আসছে দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ অক্টোবর শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘শাহেন শাহ’ ও অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমা মুক্তি পাচ্ছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। অন্যদিকে শামীম আহমেদ রনি পরিচালিত শাহেন শাহে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেলিম খান প্রযোজিত এই সিনেমা শাপলা মিডিয়ার ব্যানারে মুক্তি পাচ্ছে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন দেবাশীষ বিশ্বাস। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস এই সিনেমার দ্বিতীয় পর্ব নির্মাণ করলেন। ২০০১ সালে তার পরিচালনায় রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল।

পিডিএসও/হেলাল