সারার সঙ্গে সেলফি, হারানো ছেলের খোঁজ

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৩:৪৯ | আপডেট : ২৪ আগস্ট ২০১৯, ১৪:৩০

কলকাতা প্রতিনিধি

মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে তোলা তার এক ফ্যানের সেলফি থেকে হারানো ছেলের খোঁজ পেয়েছেন মধ্যপ্রদেশের রাইসেন জেলার এক মিষ্টি বিক্রেতা।

ওই সেলফি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়, কেননা সারার ওই কিশোর ফ্যান তাকে ঠেলা মারেন বলে অভিযোগ। ওই ভাইরাল সেলফি মুম্োই থেকে ঘুরতে ঘুরতে মধ্যপ্রদেশের রাইসেন জেলায় পৌঁছলে আশায় বুক বাঁধছেন রাইসেন জেলার ওই মিষ্টি বিক্রেতা পরিবার।

১৭ আগস্ট বাড়ি থেকে পালায় মধ্যপ্রদেশের বেগমগঞ্জের একটি মিষ্টি বিক্রেতার ১৭ বছরের ছেলে অজয়। তারপর থেকে তার আর খোঁজ নেই। অবশেষে, অভিনেত্রী সারার সঙ্গে তোলা সেই ভাইরাল সেলফি দেখে তার বাড়ির লোক চিনতে পারে যে এই কিশোরই তাদের হারানো ছেলে অজয়।

দশম শ্রেণীর পরীক্ষায় ফেল করে অজয় বাড়ি থেকে পালায়। টাকা-পয়সা ও মোবাইল ফোন নিয়ে না গেলেও একটি এটিএম কার্ড নিয়ে বাড়ি ছাড়ে অজয়। ভোপালের একটি মল থেকে ওই কার্ড ব্যবহার করে অজয় একটি ফোন কিনেছে বলে জানা গিয়েছে। কিন্তু অজয়ের আর কোনও খবর দিতে পারেনি পুলিশও।

অবশেষে সারার সেলফির দৌলতে দেখা পাওয়া গেছে সেই হারানো ছেলের। ১৭ বছরের ছেলে অজয় মুম্বইতে আছে এবং নিরাপদে আছে জেনে কিছুটা স্বস্তিতে তার পরিবার।

পিডিএসও/তাজ