শাহরুখ-সালমানকে পেছনে ফেললেন অক্ষয়

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ১২:১৮

অনলাইন ডেস্ক
খিলাড়ি খ্যাত অভিনেতা অক্ষয় কুমার

‘মিশন মঙ্গল’ ছবিটি মাত্র পাঁচ দিনে ছাড়িয়েছে ১০০ কোটির ঘর। অক্ষয় কুমারের চরিত্রও প্রশংসিত হয়েছে। এরই মধ্যে আরো এক সুখবর আনলেন অক্ষয়। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ম্যাগাজিন ‘ফোর্বস’ প্রকাশিত বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতার তালিকায় চার নম্বরে আছেন।

২০১৮-এর জুন থেকে ২০১৯-এর জুন পর্যন্ত অভিনেতার অর্জিত পারিশ্রমিক হয়েছে ৬৫ মিলিয়ন ডলার, যা ভারতীয় মুদ্রায় ৪৬৫ কোটি ৮৯ লাখ ৭২ হাজার ৫০০ রুপি।

ফোর্বস প্রকাশিত শীর্ষ ১০ জন ধনীর ওই তালিকায় ভারতীয় অভিনেতাদের মধ্যে একমাত্র স্থান পেয়েছেন খিলাড়ি খ্যাত এই অভিনেতা। ওই তালিকার শীর্ষে আছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন। তার আয় ছিল ৮৯ দশমিক ৪ মিলিয়ন ডলার। দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছেন ‘অ্যাভেঞ্জার্স’ ক্রিস হেমসওয়ার্থ ও রবার্ট ডাউনি জুনিয়র। তাদের আয় ৭৬ দশমিক ৪ মিলিয়ন ও ৬৬ মিলিয়ন ডলার।

২০১৭ সালে প্রকাশিত ধনী অভিনেতার তালিকায় নাম ছিল কিং খান শাহরুখ ও ভাইজান সালমানের। বলিউড বাদশা শাহরুখ ছিলেন অষ্টম ধনী অভিনেতা, অন্যদিকে সালমান ছিলেন নবম স্থানে। অক্ষয় কুমার ছিলেন দশ নম্বরে। দশ থেকে এবার অক্ষয় চতুর্থ স্থানে পৌঁছেছেন কিন্তু স্থান ধরে রাখতে পারেননি শাহরুখ ও সালমান।

পিডিএসও/হেলাল