reporterঅনলাইন ডেস্ক
  ০৭ আগস্ট, ২০১৯

চলচ্চিত্রের গান নিয়ে ঈদে সিন্ডি রোলিং

ভার্সাটাইল ক্যারেক্টারে নিজেকে খাপ খাওয়ানো তার পুরাতন অভ্যাস। চ্যালেঞ্জিং ক্যারেক্টারে এর আগে তিনি শাকিব খানের বিপরীতে ‘সুপার হিরো’, আরেফিন শুভর সঙ্গে ‘কিস্তিমাত’ ও ‘মুসাফির’ এবং রেদোয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়া ‘কমন জেন্ডার’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করে দর্শক-সমালোচকেরও নজর কেড়েছেন।

আইটেম গান দিয়ে যাত্রা শুরু করে অ্যাকশন লেডি, ভিলেন ও স্টাইল আইকন হিসেবে ইতোমধ্যে নিজেকে প্রকাশ করেছেন। তবে এবার সেজেছেন পল্লী বধূর সাজে। যার কথা বলা হচ্ছে তিনি চলচ্চিত্র অভিনেত্রী সিন্ডি রোলিং। ঈদুল আযহাতে আসছেন নতুন রূপে।

ওয়ালিদ আহমেদের পরিচালনায় ‘লিভ ফর লাইফ’ শিরোনামের চলচ্চিত্রের গানের ভিডিওতে নতুন রূপে দেখা যাবে সিন্ডি রোলিংকে। এই ভিডিওতে সাদা শাড়ি ও লাল টিপ পরিহিত সিন্ডিকে দেখা যাবে নদীর ধারে রাধা রমনের গানের চিত্রায়নে।

সিন্ডি জানান, এই চলচ্চিত্রের জন্য তিনি প্রায় ৬ মাস ভ্রু প্লাক করেননি ও কোনো মেকাপ ব্যবহার করেননি। এছাড়া নিজের ওজনেরও পরিবর্তন করেছেন। সব মিলিয়ে কঠোর অনুশীলন করেছেন তিনি। নারী চরিত্রের বহুমাত্রিক দিক প্রকাশ পাবে এই চলচ্চিত্রে। একজন নারীর জীবন, পরিবর্তন, বেড়ে ওঠা, সংগ্রামসহ অনেক দিক এতে উঠে আসবে। ‘লিভ ফর লাইফ’ চলচ্চিত্রে আশা-হতাশা, প্রেম ও সংগ্রামের ভিন্নমাত্রা খুঁজে পাবেন দর্শকরা।

প্রসঙ্গত, আমেরিকা প্রবাসী হলেও সিনেমার টানে প্রতি বছর বাংলাদেশে ছুটে আসেন সিন্ডি রোলিং। তার প্রত্যাশা, তিনি দর্শকদের নিয়মিত ভালো চলচ্চিত্র উপহার দেবেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিন্ডি রোলিং,লিভ ফর লাইফ,গান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close