এবার রাখির হানিমুনের ছবি ভাইরাল

প্রকাশ : ০৬ আগস্ট ২০১৯, ১৯:৪৫ | আপডেট : ০৬ আগস্ট ২০১৯, ২০:০৪

অনলাইন ডেস্ক

কিছুদিন আগেই বিয়ের পোশাকে তার ছবি ভাইরাল হয়েছিল। তখন তাকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, যে এটা ব্রাইডাল ফটোশুট। এরপর হোটেলের রুমে তার হানিমুনের ছবি ভাইরাল হয়ে গেছে।

বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর বিয়ের কথা প্রথমে অস্বীকার করেছিলেন তিনি। জানিয়েছেন তিনি নাকি ভয় পেয়ে গিয়েছিলেন। পরে অবশ্য সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন যে, প্রবাসী এক ভারতীয় ব্যবসায়ীকে বিয়ে করেছেন তিনি।

রাখি জানান, তার স্বামী ইউ কে তে থাকেন। তিনি আরও জানিযয়েছেন, যে তার ভিসা পাওয়ার প্রক্রিয়া চলছে। ভিসা পেলেই উড়ে যাবেন সেখানে। তার স্বামীর নাম রীতেশ।

এদিকে নতুন করে ভাইরাল হয়ে যাওয়া হানিমুনের ছবিগুলিতে স্বল্প পোশাকে আবেদনময়ী হিসাবে দেখা যাচ্ছে রাখিকে। যদিও ছবিতে রাখির স্বামীকে কোথাও দেখা যায়নি।

রাখি বলেছেন, তার দীর্ঘদিনের স্বপ্ন যে তিনি টিভি শো প্রডিউস করবেন। এবার তার সেই স্বপ্ন সত্যি হবে বলে মনে করছেন তিনি। কিভাবে তাদের প্রেমের শুরু সেই গল্পও বলেছেন রাখি।

রাখি বলেছেন, প্রভু চাওলার সঙ্গে তার সাক্ষাৎকার দেখার পরই প্রেমে পড়ে যান তিনি। এরপর থেকেই তাকে হোয়াটসঅ্যাপ করতে শুরু করেন। এরপর ফোনে কথা শুরু হয় দুজনের। প্রায় বছর দেড়েক আগে থেকেই তাদের বন্ধুত্বের শুরু। এরপর বন্ধুত্ব থেকে প্রেম অতপর বিয়ের পিঁড়িতে বসলেন।

পিডিএসও/তাজ