এবার নায়লা নাঈমের নতুন কিছু

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৯, ১০:৩৭ | আপডেট : ০৩ আগস্ট ২০১৯, ১০:৫৪

অনলাইন ডেস্ক

নাম তার নায়লা নাঈম। নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। ইতোমধ্যে তিনি দর্শক সমাদৃত। তার নিজস্ব স্টাইল, বাচনভঙ্গি কিংবা হৃদয়গ্রাহী অভিনয়শৈলী দিয়ে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র, চলচ্চিত্রের আইটেম গান ও মঞ্চ পরিবেশনা নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। তবে ওয়েব সিরিজে অভিনয় করলেও পূর্ণ নাটকে অভিনয় করা হয়নি তার। যদিও ২০১৩ সালে সুনীল গঙ্গোপাধ্যায়ের ছোট গল্প ঘাট বাবু অবলম্বনে ঘাট বাবু নিতাই চন্দ্র শিরোনামের নাটকে ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। সেটি দুই বছর আগে। এবার ভক্তদের সুখবর দিলেন নায়লা।

জানালেন, সম্প্রতি একটি নাটকে পূর্ণাঙ্গ চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকের শিরোনাম ড্যাশিং গার্লফ্রেন্ড। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো সম্পূর্ণ একটি নাটকে অভিনয় করলেন বলে জানালেন নায়লা নিজেই।

ড্যাশিং গার্লফ্রেন্ড নাটকে অভিনয়ের অভিজ্ঞতার কথা জানিয়ে নায়লা নাঈম বলেন, আগে নাটকে টুকটাক কাজ করলেও পূর্ণাঙ্গ চরিত্রে কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। কারণ অভিনয়ের ওপর প্রাতিষ্ঠানিক কোনো শিক্ষা আমার নেই। অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে বেশ ভয় লাগে। তবে এবার সাহস করে সম্পূর্ণ একটি নাটকে অভিনয় করে ফেললাম। নাটকের গল্প আমার কাছে অসাধারণ লেগেছে। এছাড়া আমার চরিত্রটিও অন্য রকম মনে হয়েছে। নাটকে আমার সহ-অভিনেতা অ্যালেন শুভ্র। তার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে।

আসাদুজ্জামান সোহাগের চিত্রনাট্যে কে এম নাঈম পরিচালিত ড্যাশিং গার্লফ্রেন্ড নাটকে নায়লার সহ-অভিনেতা ছোটপর্দার পরিচিত মুখ অ্যালেন শুভ্র। প্রথমবারের মতো কোনো নাটকে একসঙ্গে অভিনয় করলেন তারা। ইতোমধ্যে রাজধানীর উত্তরায় ড্যাশিং গার্লফ্রেন্ড নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন নায়লা নাঈম ও অ্যালেন শুভ্র। নির্মাণ কাজ পুরোপুরি শেষ হওয়ার পর নাটকটি প্রচার করবে একটি বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল।

পিডিএসও/রি.মা