reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুলাই, ২০১৯

শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘নোয়াশাল’

আজ প্রচারের মধ্য দিয়ে শেষ হচ্ছে আরটিভিতে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’।রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে নাটকটির ৮৭১তম পর্ব।

আকাশ রঞ্জনের রচনায় নাটকটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেন মীর সাব্বির। ২০১৪ সালের ২ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচার শুরু হয়েছিল এ ধারাবাহিক। এরপর প্রতি সপ্তাহে সোম থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে নাটকটি প্রচার হয়ে আসছে।

নাটকটি নিয়ে নির্মাতা মীর সাব্বির বলেন, আরটিভিতে যখন এই নাটকটি শুরু হয়; তখন আমরা ২৬ অথবা ৫২ পর্বের নাটকের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। কিন্তু এই নাটকটি যে এত দীর্ঘ নাটক হবে; সেটা এখনো আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। এটা যে এত জনপ্রিয় হবে, কল্পনাই করতে পারিনি।

দুটো অঞ্চলের ভাষা নিয়ে তৈরি একটি নাটক আপামর জনতা গ্রহণ করেছে এবং তাদের ভালোবাসা পেয়েছি। এটা কিন্তু আমাদের একটা সফলতা। তবে এই শেষই শেষ নয়। আমরা নতুন কিছু করতে চাই।

এদিকে নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠুসহ অনেকে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াশাল,ধারাবাহিক নাটক,মীর সাব্বির
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close