এফডিসিতে নায়িকার ব্যাগচুরি নিয়ে লঙ্কাকাণ্ড

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৬:২১

অনলাইন ডেস্ক

বিএফডিসিতে মঙ্গলবার বিকেলে এটিএন বাংলা ফ্লোরে নতুন ছবি ‘অর্জন ৭১’-এর মহরত অনুষ্ঠিত হয়েছে।

তবে অনুষ্ঠানের মধ্যে চিত্রনায়িকা শাহনূরের দুটি মোবাইল চুরি হয়ে যায়। অনুষ্ঠান শুরুর কিছু সময় পর চিত্রনায়িকা শাহনূর মঞ্চে উঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। মঞ্চ থেকে নেমেই নিজের ব্যাগ হারানোর কথা জানান তিনি।

এদিকে, মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এ সিনেমাটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। তাই মঙ্গলবার দুপুর থেকেই এফডিসির গেটে বসেছিল কড়া নিরাপত্তা।

এত নিরাপত্তার মধ্যেও ব্যাগচুরির ঘটনায় চারদিকে হৈ চৈ পড়ে যায়।শাহনূর বলেন, আমার আসনে একজনের নিকট ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে জানি আমার সহকারী পরিচয় দিয়ে তার কাছ থেকে ব্যাগটি নিয়ে যায়। ব্যাগে আমার টাকা, দুটি ফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল।ব্যাগটি আর পাওয়া যায়নি।

ঘটনাটি উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু হয়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর সাংবাদিকসহ সবার পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে দ্বিতীয় দফায় বিড়ম্বনার শিকার হন সাংবাদিক ও অতিথিরা। শেষ পর্যন্ত সবাই বিরক্তিকর অভিজ্ঞতা নিয়ে ফেরেন।

অনুষ্ঠানে ছবির পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন, চিত্রনায়ক ওমর সানী, শতাব্দী ওয়াদুদ ও প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী উপস্থিত ছিলেন। 

পিডিএসও/তাজ