বিনোদন প্রতিবেদক

  ১২ জুলাই, ২০১৯

সংকটে আরমান ভাই!

আসন্ন ঈদুল আজহায় প্রচারের জন্য নতুন একটি নাটকের কাজ শেষ করেছেন নাট্যজগতের জনপ্রিয় দুই তারকা জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা। নাটকের নাম ‘আমিও অমানুষ’। এখানে উঠে আসবে একটি পরিবারের সংকট। গত সপ্তাহে নাটকটির শুটিং শেষ হয়েছে। ঈদে একটি টিভি চ্যানেলে এটি প্রচারিত হবে।

‘আমিও অমানুষ’ রচনা ও পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। হাস্যরস থেকে বেরিয়ে এখানে জাহিদ হাসান উপস্থিত হচ্ছেন একেবারে গম্ভীর চরিত্রে। তিশার চরিত্রও প্রায় একই ধরনের। নাটকে দেখা যাবে, জাহিদ হাসান বারবার তার পরিবারের সবাইকে আঁকড়ে ধরার চেষ্টা করেন। কিন্তু বারবারই তিনি ব্যর্থ হন।

নাটকটি প্রসঙ্গে শ্রাবণী ফেরদৗস বলেন, বিগত কয়েক বছর জাহিদ ভাইকে হাসির নাটকে আমরা বেশি পেয়েছি। বলা যায়, তিনি এক ধরনের বড় প্রভাবও বিস্তার করেছেন। তবে এবার আমরা ঈদের জন্য সিরিয়াস গল্প বেছে নিয়েছি। আশা করি, জাহিদ ভাইয়ের এ চরিত্রটিও দর্শকদের মুগ্ধ করবে।

নাট্যজগতে জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা জুটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন ‘আরমান ভাই’ সিরিজ দিয়ে। তারপর থেকে ঈদ এলেই এই দুই তারকাকে নিয়ে ছক আঁকেন নির্মাতারা। সেই পরিকল্পনায় থাকে হাস্যরস যুক্ত গল্প। এবার সেই ভাবনায় এলো ভিন্নতা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরমান ভাই,জাহিদ হাসান,তিশা,নাটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close