reporterঅনলাইন ডেস্ক
  ১০ জুলাই, ২০১৯

হঠাৎ অভিনেত্রী ঈশানার বিয়ে

দুই বছরেরও বেশি সময় ধরে অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে অভিনেত্রী ঈশানা খানের প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎ করেই আজ তাদের বিয়ে হয়ে গেল!

ছুটি শেষে ঢাকা থেকে সারিফ চৌধুরী অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কথা আগামী ১৩ জুলাই। সঙ্গে যাওয়ার পরিকল্পনা করলেন ঈশানাও। মূলত এই কারণেই, দুই দিনের প্রস্তুতিতে আজ বুধবার বিকালে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়। এমনটাই জানাান ঈশানা খান। তিনি জানান, বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যেখানে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা।

ঈশানা বলেন, আমাদের মধ্যে সম্পর্ক দুই বছরের। সম্প্রতি সারিফ ঢাকায় আসে। ১৩ জুলাই সিডনি ফিরে যাবে। সঙ্গে আমিও যাবো। সেজন্য দুই পরিবারের সম্মতিতে বিয়েটা সেরে ফেলতে হলো। আমাদের জন্য দোয়া করবেন। তার বর সারিফ চৌধুরী পেশায় একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। থাকেন সিডনিতে।

নতুন জীবন শুরু করা নিয়ে নিয়ে ঈশানা বলেন, আপাতত অভিনয় থেকে দূরে থাকতে চাই। সংসারে মনোযোগী হতে চাই। যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি, সারাজীবন যেন এটা বজায় থাকে সেই প্রার্থনা করি।

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ঈশানা খান। এরপর বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈশানা,বিয়ে,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close