বিয়াস সরকারের গান ‘বলে দে’

প্রকাশ : ০৫ জুলাই ২০১৯, ১৮:০৯ | আপডেট : ০৫ জুলাই ২০১৯, ১৮:৩৬

অনলাইন ডেস্ক

বিয়াস সরকার কলকাতার মেয়ে।সেখানেই তার বেড়ে ওঠা। বাবা মা দুজনেই সংগীতশিল্পী ছিলেন।তাই ছোটবেলা থেকেই তার সংগীতের প্রতি ভীষণ ভালবাসা। একটু বড় হবার পর তাকে ভর্তি করা হয় উচ্চাঙ্গ সংগীত শেখার জন্য। সেখান থেকেই একটু একটু করে বিয়াসের এই পথচলা।

সম্প্রতি বাংলাদেশের একটি রেকর্ড লেবেল ‘হিউজ স্টুডিও'-এর ব্যানারে ইউটিউবে রিলিজ হয় বিয়াসের প্রথম মৌলিক গান ‘বলে দে’। গানটি লেখা এবং সুর করেছেন বিয়াসের বড় ভাই সিদ্ধার্থ সরকার। বিয়াসের প্রথম গান তার ভাই সিদ্ধার্থের হাতে তৈরি হওয়ায় বিয়াসের আনন্দের জায়গাটা আরও অনেক বেশি।

বিয়াস গানটি প্রসঙ্গে বলেন, গানটি তৈরি হওয়া থেকে শুরু করে রিলিজ হওয়া পর্যন্ত আমার কাছে একটা স্বপ্নের মতো। আমি গানের ব্যাপারে যেমন আবেগী, তেমনি ভীষণ খুঁতখুঁতে, আমার প্রথম গানটা যে এত ভালো হবে এটা সত্যি আমার কাছে অনেক বড় আশীর্বাদ। এই গানটা একটা খুব ভালো টিম ওয়ার্ক,এখানে প্রত্যেকে ভীষণ ভালোবেসে কাজটি করেছেন, অশেষ ধন্যবাদ জানাই সৌমিক কুন্ডুকে। তিনি তার সংগীত দিয়ে গানটিকে আরও একধাপ সামনে নিয়ে গেছেন, ধন্যবাদ বর্ণ চক্রবর্তীকে, তার অশেষ অনুপ্রেরণায় মিউজিক ভিডিও এবং গানটি প্রকাশের জন্য, আমি খুব আশাবাদী গানটি নিয়ে, বাকিটা শ্রোতারা ঠিক করবেন।

গানটির সংগীত পরিচালনা করেছেন কলকাতার জনপ্রিয় সংগীত পরিচালক সৌমিক কুন্ডু । তিনি বলেন, বিয়াসের গান প্রথম যেদিন শুনি, সেদিন থেকেই আমার
খুব ইচ্ছা হয়েছিল ওর জন্য একটা গান করার, আজ সেই ইচ্ছেটা পুরণ হল। অনেক অনেক শুভকামনা বিয়াসের জন্য।

‘বলে দে’ গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন বর্ণ চক্রবর্তী। তিনি বাংলাদেশের সুপরিচিত একজন শিল্পী এবং ভিজুয়াল ডিরেক্টর। তার সাথে ক্যামেরায় ছিলেন রুবায়েদ হাসান। গানটির শুটিং হয়েছে ভারতের জলপাইগুড়ির লাতাগুরিতে।

গানটি প্রসঙ্গে বর্ণ বলেন, আমি প্রথমে একজন সংগীত শিল্পী, তারপর একজন ভিজুয়াল ডিরেক্টর, আমার কাছে গানটা খুব বেশি গুরুত্বপূর্ণ। আমি বিয়াসের গানটা শুনে এক কথায় রাজি হয়ে যাই, তারপর ভিডিওটির কাজ শেষ হবার পর যখন বিয়াস আমাকে আমার নিজের রেকর্ড লেবেল থেকে গান প্রকাশ করার আগ্রহ দেখায়, আমি খুব খুশি হই এবং আমি সাধ্যমত চেষ্টা করি গানটিকে ভালোভাবে প্রচার করার।

আমি খুব আশাবাদী গানটি নিয়ে, নিশ্চয়ই শ্রোতারা গানটি খুব ভালোভাবে গ্রহণ করবেন।

গানটির ভিডিও লিন্ক : 

পিডিএসও/তাজ