দেহ ব্যবসার অভিযোগে গ্রেফতার ৭ অভিনেত্রী

প্রকাশ : ৩০ জুন ২০১৯, ১৭:০১

অনলাইন ডেস্ক

বিলাসবহুল বাড়িগুলোতে শুধু পার্টি চলে না, আসর বসে দেহ ব্যবসারও। এমন খবরে হানা দেয় পুলিশ। এ সময় চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয় একাধিক ব্যক্তিকে। একই সঙ্গে গ্রেপ্তার হয়েছেন সাত অভিনেত্রীও। ঘটনাটি ঘটেছে ভারতের রায়গড় জেলার আলিবাগে।

গ্রেপ্তার ওই সাত অভিনেত্রীর পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে তারা প্রত্যেকেই বলিউডের সিনেমায় বা ছোট পর্দায় অভিনয় করেন বলে জানা গেছে।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। পরে সে খবর জানানো হয় রায়গড় জেলার পুলিশকে।

জানা যায়, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলোতে চলে রাতভর পার্টি। সেখানেই আসর বসে এই দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে অভিনয় করা দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও। এমনকি মাদক ব্যবসারও খবর পেয়েছিল পুলিশ।

এমন খবরে দুই বাংলো চিহ্নিত করে তার নিরাপত্তারক্ষীদের জেরা করে পুলিশ। এ সময় দুই দালালের নম্বর জোগাড় হয়। পরে পরিচয় পাল্টে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ কর্মকর্তারা। ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে।

এরপর অপেক্ষায় ছিল পুলিশ। দালালসহ অভিনেত্রীরা আসলে প্রত্যেককে গ্রেপ্তার করা হয়।এ ছাড়া পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ৯ জন। এ সময় কমপক্ষে ২৮ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। এই ঘটনার পর থেকেই বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক ফের আলোচনায়।

পিডিএসও/রি.মা